ভারত

বিষধর সাপ নিয়ে অভিনয়, ছোবলে মঞ্চেই মৃত্যু অভিনেত্রীর

বিষধর সাপ নিয়ে অভিনয়, ছোবলে মঞ্চেই মৃত্যু অভিনেত্রীর! মনসামঙ্গল যাত্রাপালায় বিষধর সাপ নিয়ে অভিনয়ের সময় সাপের ছোবলে মঞ্চেই মৃত্যু হল অভিনেত্রীর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাসনাবাদের বরুণহাটে।

জানা গেছে, বরুণহাটের বাসিন্দা মনোরঞ্জন দাসের বাড়িতে ফি বছরই মনসামঙ্গল পালা বসে। তবে প্রতিবার যাত্রাপালায় প্লাস্টিকের সাপ ব্যবহার করা হয়।

কিন্তু এবার দর্শকদের চমক দেওয়ার জন্য পালার অভিনেত্রী কালিদাসী মণ্ডলের হাতে তুলে দেওয়া হয় একটি বিষধর সাপ। সেই সাপ হাতে নিয়েই অভিনয় করতে থাকেন অভিনেত্রী কালিদাসী মণ্ডল।

স্থানীয়রা জানিয়েছেন, পালায় উপস্থিত এক ওঝা-ই বিষধর সাপ দুটিকে নিয়ে আসে। প্রায় ৪০০০ হাজার টাকা দিয়ে নিয়ে আসা হয় সাপ দুটি। সাপ হাতে অভিনয়ের সময় অভিনেত্রী কালিদাসী মণ্ডলের হাতে ছোবল মারে সাপটি। তারপর মঞ্চেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।অভিযোগ, সাপে কামড়ানোর পরেও কালিদাসী মণ্ডলকে কোনও স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়নি।

বরং ওই মঞ্চের উপরই ৪ ঘণ্টা ধরে চলে ওঝার ঝাঁড়ফুঁক। বিষক্রিয়ায় ধীরে ধীরে নিস্তেজ হয়ে পড়েন কালিদাসী মণ্ডল। শেষে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। চিকিত্সকরা জানিয়েছেন, আগে নিয়ে এলে হয়তো বাঁচানো যেত অভিনেত্রী কালিদাসীকে।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই বিষধর কেউটে সাপ নিয়ে কেরামতি দেখাতে গিয়ে মৃত্যু হয় জলপাইগুড়ির হলদিবাড়ির এক যুবকের। তারপর আবার আজকের এই ঘটনা ফের একবার গ্রাম বাংলার সচেতনতার অভাবই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।

এই ঘটনা জানার পর মুখ্য বনপাল রবিকান্ত সিনহা বলেছেন, সাপ নিয়ে খেলা দেখানো বেআইনি। কোনওভাবেই এধরনের ঘটনা বরদাস্ত করা হবে না। অভিযোগের ভিত্তিতে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। -জিনিউজ

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১০ মে ২০১৮, ১২:৩৩ অপরাহ্ণ ১২:৩৩ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ