প্রবাস

আফ্রিদির সাথে হোটেলে রাত কাটানোর বর্ণনা দিলেন আরশি!

আফ্রিদির সাথে হোটেলে শয্যাসঙ্গী হওয়ার বর্ণনা দিলেন আরশি! তিন বছর আগে হঠাৎ করেই শহীদ আফ্রিদির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কের অভিযোগ করে খবরের শিরোনাম হন পাকিস্তানি মডেল ও অভিনেত্রী আরশি খান।

সে সময় আরশি জানিয়েছিলেন, পাকিস্তানের এই তারকা অলরাউন্ডারের সঙ্গে দুবাইয়ে এক হোটেলে রাত্রি যাপনও করছেন তিনি। এরপর গত বছরের মার্চে আরশি দাবি করেছিলেন, তিন মাস যাবৎ আরশির গর্ভে আফ্রিদির সন্তান!

আরশি খান বলেন, হ্যা আমি আফ্রিদির সঙ্গে শয্যাসঙ্গী হয়েছি। আমার কি কারও সঙ্গে শোবার জন্য ভারতীয় গণমাধ্যমের কাছে অনুমতি নিতে হবে? এটা আমার ব্যক্তিগত বিষয়। আমার জন্য এটাই ভালোবাসা।

২০১৫ সালে পাকিস্তানি কিংবদন্তি শহীদ আফ্রিদিকে নিয়ে এমনটাই বিস্ফোরক টুইট করে আলোচনায় এসেছিলেন আরশী খান। সেসময় বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারের সঙ্গে ‘সহবাস’ করার বিষয়টিও সামনে আনার পর শিরোনামে আসেন ভারতীয় এই মডেল। শুধু তাই নয়, বুমবুম খ্যাত এই তারকাকে বিয়েও করতে চেয়েছিলেন আরশী।

২৮ বছর বয়সী আরশী ২০১৭ সালে টেলিভিশন রিয়্যালিটি শো বিগ বসে অংশ নিয়েছিলেন। সেসময় বিতর্কিত মন্তব্যের জন্য বেশ কয়েকবার তাকে নিয়ে সংবাদ প্রচার করা হয়েছে।

জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো বিগ বসের ক্যামেরায় এতদিন ধরে চলা প্রেগনেন্সি বিতর্কের ইতি টেনে আরশি বলেন, ‘প্রচারের আলোয় আসার জন্যই ওই কথা বলেছিলাম।’ যদিও এরপর আর কিছুই বলেননি আরশি।

আফ্রিদির সঙ্গে তার শারীরিক সম্পর্ক নিয়ে জানতে চাইলেও তিনি মুখে কুলুপ আঁটেন! যদিও আরশি-আফ্রিদি প্রসঙ্গে বোমা ফাটান দক্ষিণী সিনেমার অভিনেত্রী গেহনা ভাসিস্থ।

সম্প্রতি একটি টেলিভিশন শোতে যোগ দিয়ে আফ্রিদিকে নিয়ে তিন বছর আগে করা বিতর্কিত মন্তব্য নিয়ে ফের কথা বলেছেন আরশী। ইন্ডিয়া টুডের বরাতে তিনি বলেন, আফ্রিদিকে আমি যথেষ্ট সম্মান করি।

আমাকে তিনি অনেক সহযোগিতা করেছেন। এরকম একটি স্পর্শ কাতর বিষয় নিয়ে খোলাখুলি মন্তব্য করা আমার ঠিক হয়নি। যদিও তাদের মধ্যে কেমন সম্পর্ক বিদ্যমান সে বিষয়টি এখনো স্পষ্ট নয়।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৩১ মে ২০১৮, ৬:৫৫ অপরাহ্ণ ৬:৫৫ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ