রেসিপি

বুবলির পেট নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক আলোচনা সমালোচনা হচ্ছে, তবে কি বুবলী সত্যিই ‘প্রেগনেন্ট’?

গতকাল ১২ মার্চ, প্রকাশ হয়েছে শাকিব-বুবলীর ঈদের ছবি ‘সুপার হিরো’ সিনেমার গান ‘তোমাকে আপন করে’। গানটিতে বুবলির পেট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক আলোচনা সমালোচনা হচ্ছে। রোমান্টিক এ গান দেখে অনেকে বলছেন, বুবলী কি প্রেগনেন্ট? গানে তার শারীরিক ভাষা সেটাই বলে।

আবার অনেকে বলছেন, এমনও তো হতে পারে বুবলি সিনেমার কোন এক অংশে প্রেগনেন্ট থাকে। আর এসবের উত্তর পেতে অপেক্ষা করতে হবে সিনেমাটি মুক্তি পর্যন্ত।

এ নিয়ে বুবলী এখনো মুখ খুলেননি। তবে অস্ট্রেলিয়া ও বাংলাদেশে এ ছবির বেশ কিছু অ্যকশন দৃশ্যের শুটিংয়ে বুবলী অংশ নেয়। প্রেগনেন্টের মতো কোন ঘটনা ঘটলে অবশ্যই এসব দৃশ্যে তিনি অংশ নিতে পারতেন না। নিন্দুকেরা কত কথাই তো বলে। সময়ই সব সত্যের উদঘাটন করে।

হার্টবিট প্রোডাকশনের ব্যানারে ‘সুপার হিরো’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। আরও রয়েছেন অভিনেতা তারিক আনাম খান, টাইগার রবি, সিন্ডি রোলিং প্রমুখ।

অস্ট্রেলিয়ায় ‘সুপার হিরো’র শুটিং শুরু হয়ে শেষ হয় বাংলাদেশে। ঈদে বুবলীর ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবি মুক্তি পাওয়ারও কথা চলছে।

সুযোগ পেলে মিমকে একটা কথাই বলতাম, কিন্তু…

বাংলাদেশের অভিনেত্রী বিদ্যা সিনহা মিম কার সঙ্গে প্রেম করছেন, তা নিয়ে কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ এর ব্যাপক আগ্রহ। সুলতান দ্য সেভিয়ারের শুটিংয়ের সময় জিৎ প্রায়ই জানতে চাইতেন মিম কার সঙ্গে প্রেম করেন?

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে মিম বলেন, ‘জিৎ দা বারবার আমাকে জিজ্ঞেস করতেন, আমি কারও সঙ্গে প্রেম করি কী না? যতবার বলি আমার বয়ফ্রেন্ড নেই, জিৎ দা বিশ্বাসই করতে চায় না।

এদিকে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন জিৎও, মিমের সঙ্গে এটা আমার প্রথম ছবি। ও যথেষ্ট ভালো অভিনেত্রী। বাংলাদেশে তো ওর জনপ্রিয়তা অনেক। এককথায় মিষ্টি একটা মেয়ে।’

ভারতের একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জিৎ আরো বলেন, ‘সুলতান দ্য সেভিয়ার’ ছবির শুটিংয়ে মিমকে নানাভাবে খ্যাপাতাম। বিশেষ করে সুযোগ পেলে তাকে একটা কথাই জিজ্ঞেস করতাম। ‘মিম, তুমি প্রেম করো?’, ‘মিম, তোমার বয়ফ্রেন্ড আছে?’ উত্তরে সে ক্ষেপে গিয়ে বলত না, কিন্তু আমি বিশ্বাস করতাম না।

‘সুলতান দ্য সেভিয়ার’ নিয়ে জিৎ বলেন, ‘সুলতান দ্য সেভিয়ার’ ছবিতে তার চরিত্রে কয়েকটি স্তর আছে। একটা জিৎ ভালো। অন্য জিৎ পুরোপুরি মাতাল। টাকা ছাড়া কিছুই বোঝে না। এই দুটি চরিত্রের মধ্যে একটি যোগসূত্র আছে। সেটাই ছবির গল্পের রহস্য। ঈদ উপলক্ষে ১৫ জুন ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে ছবিটি।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৩ জুন ২০১৮, ৪:৪৪ অপরাহ্ণ ৪:৪৪ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ