শাকিবকে মিস করা নিয়ে এক প্রশ্নের জবাবে যা বললেন অপু !!

চিত্রনায়ক শাকিব খান অভিনীত একাধিক সিনেমা ঈদে মুক্তি পায়। শাকিব খানের সিনেমা মানেই দর্শক ও হল মালিকদের বাড়তি আগ্রহ। এবারো এ আগ্রহে ভাটা পড়েনি।

গত এগারো বছরের পরিসংখ্যানে দেখা যায় রোজার ঈদ শাকিব খানের দখলেই ছিলো। এবারও শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘পাঙ্কু জামাই’ তিনটি সিনেমা মুক্তি পেয়েছে।

এত খ্যাতি, জনপ্রিয়তার মাঝে ঈদ একাই করছেন শাকিব খান। সন্তান স্ত্রী থেকে বেশ কিছুদিন আগেই আলাদা হয়ে গিয়েছেন। সেই হিসেবে এমন ঈদের দিনে জনগণের এই তারকা অনেকটাই একা। আর এর ইঙ্গিত পাওয়া গেলো অপুর কথায়।

শাকিব খানকে নিয়ে করা এক প্রশ্নের জবাবে অপু বলেন, জীবন যখন আছে। তখন জীবনে নানারকম অভিজ্ঞতা তো থাকবেই। ভাল-খারাপ, সব নিয়েই একটা মানুষের জীবন।

জীবন তো আর থেমে থাকে না। চলতেই থাকে। তাকে মিস করি কিনা জানি না। তবে একটা কথা বলতে পারি। আমার কাছে সন্তান আছে। আর সে কিন্তু একা।

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা অপু বিশ্বাস। এখন তিনি কলকাতায় শুটিং করেছেন। ছবির নাম ‘শর্টকাট’। পরিচালক সুবীর মণ্ডল। নচিকেতার লেখা একটি গল্পকে নিয়ে তৈরি হচ্ছে মুভিটি। এই চলচ্চিত্রে অপু অভিনয় করছেন নূরজাহান চরিত্রে।

শেয়ার করুন: