আর্জেন্টিনা

হারলেও আর্জেন্টিনা, জিতলেও আর্জেন্টিনা

বিশ্বকাপ উন্মদনার কমতি থাকেনা তারকাদের মাঝেও। নিজেরা প্রিয় দল ও খেলোয়ার নিয়ে মাতোয়ারা থাকেন সবসময়। এবারের বিশ্বকাপেও তার ব্যতিক্রম হয়নি।

বাংলাদেশের জনপ্রিয় কন্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি আর্জেন্টিনা ও মেসির অন্ধ সাপোর্টার। তার মতে হারলেও তিনি আর্জেন্টিনা, জিতলেও আর্জন্টিনার সাপোর্টার।

বিশ্বকাপে নিজেদের প্রথম খেলায় খুব ভালো করেনি আর্জেন্টিনা। এ নিয়ে ন্যান্সি বলেন, ‘আমি বরাবরই আর্জেন্টিনার সাপোর্টার। যখন থেকে ফুটবল খেলা বুঝি ও বিশ্বকাপ দেখি, তখন থেকেই আর্জেন্টিনার খেলা আমার ভীষণ ভালো লাগে।

আর মেসি আমার প্রিয় খেলোয়াড়। প্রথম ম্যাচে যদিও মেসি শতভাগ দিতে পারেননি। পেনাল্টি মিস করেছেন। তবে, সব দিনতো আর সমান যায় না। ভালো-খারাপ আসতেই পারে।’

মেসি ভক্ত এ শিল্পী মেসিকে নিয়ে বলেন, ”মেসিকে ফুটবলের জাদুকর তো আর এমনি এমনি বলা হয় না। আমার বিশ্বাস সেদিনটা মেসির দিন ছিল না। আমার প্রত্যাশা, আর্জেন্টিনা মেসির নেতৃত্বে পরবর্তী ম্যাচগুলোতে ছন্দে ফিরবে।’

তিনি আরো বলেন, তবে এবার বিশ্বকাপে বড় দলগুলো ভালো করছে না। তাছাড়া প্রথম ম্যাচ দিয়ে সব বিচার করা যাবে না। পরবর্তী ম্যাচগুলোর জন্য অপেক্ষা করতে হবে।

ভালোবাসা থেকেই তিনি আর্জেন্টিনার সাপোর্ট করেন জানিয়ে বলেন, ‘অনেকে পাঁচবার বিশ্বকাপ জিতেছে বলে ব্রাজিল সাপোর্ট করে। কিন্তু আমি তা মনে করি না।

বিশ্বকাপ জিতলেই সে দল নিজের হতে হবে তা নয়। আর্জেন্টিনা আসলে করি ভালোবাসা থেকে। হারলেও আর্জেন্টিনা করবো, জিতলেও করবো। এটাই আমার নীতি। আশা করি, আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতবে।’

শেয়ার করুন: