মেহবুবা মাহনূর চাঁদনী
মেহবুবা মাহনূর চাঁদনী

অপু বিশ্বাস, বাঁধনের পর এবার চাঁদনী!

বিচ্ছেদের পর জীবনে পরিবর্তন আসে সবার। কেউ ভেঙে পরে, কেউ নিজেকে নতুন করে গড়ার লড়াইয়ে নামে। বিচ্ছেদের সবচেয়ে বড় ঝড় ঝঞ্ঝাটের মুখোমুখি হতে হয় নারীকে।

চলতি বছরের শুরুতেই দুটি বিচ্ছেদের খবর বেশ সরগম ছিলো। শাকিবের সাথে বিচ্ছেদ হয় আরেক মহা তারকা অপু বিশ্বাসের, আবার গত বছরই বিচ্ছেদ হয়েছে টিভি নায়িকা বাঁধনের। তারা দুই জনেই মা।

কিন্তু বিচ্ছেদের দাবদাহে কেউ পুড়ে যায়নি। বরং আরো খাটি হয়েছে। নিজেকে ভেঙে চুড়ে নবনির্মাণ করে ফের মিডিয়ায় ফিরেছে অপু বিশ্বাস ও বাঁধন। এবার তাদেরকে আদর্শ মেনে এগোচ্ছেন চাঁদনী। সম্প্রতি তার বিচ্ছেদ হয়েছে শিল্পী বাপ্পা মজুমদারের সাথে।

কিন্তু তিনিও বিষাদে দিন পার না করে আবারো নতুন উদ্যমে কাজে ফিরতে চান। চলচ্চিত্র, নাটক ও বিজ্ঞাপনে কাজের জন্য এরইমধ্যে নিজেকে তৈরি করছেন বলেও জানান। তারই ধারাবাহিকতায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চাঁদনী তার নতুন লুকের দুটি ছবি পোস্ট করেন।

সেখানে একটি ছবির ক্যাপশনে তিনি লিখেন ‘নতুন আলোর সাথে’। এ প্রসঙ্গে চাঁদনী বলেন, গেল ছয় বছর আমি কাজ থেকে দূরে ছিলাম। ফলে অনেক পিছিয়ে গেছি।

এই সময়ের অনেকেই জানে না আমি কী করছি। তবে এটি সত্যি, আমি এখন পুরোদমে কাজ করার জন্য প্রস্তুত। সম্প্রতি কয়েকটি নাটকের স্ক্রিপ্ট হাতে পেয়েছি। বিজ্ঞাপনের বিষয়েও কথা হচ্ছে।

অতীত নিয়ে আর বসে থাকতে চাই না। যে মাধ্যম থেকে আমি সবার কাছে পরিচিতি পেয়েছি সেটিতে আবারো ফিরছি। এটিই এখন আমার জীবন। আমি কাজের মধ্যদিয়ে আগামী দিনগুলো পার করতে চাই।

শেয়ার করুন: