রেসিপি

প্রিয়াঙ্কার সন্তানের দায়িত্ব নিতে চান না রাহুল

ভালবেসে ঘর বেঁধেছিলেন। ভেবেছিলেন ‘চিরদিনের’ সঙ্গী পেলেন। কিন্তু বাস্তবের মাটিতে পড়ে সে স্বপ্ন চুরমার হয়ে গিয়েছে। তাও ভেবেছিলেন শান্তিপূর্ণভাবেই বিচ্ছিন্ন হয়ে যাবেন। কিন্তু তা আর হল না। রাহুলের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে খোরপোশের মামলা করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

নায়িকার অভিযোগ, ছেলে সহজের দায়িত্ব নিতে অস্বীকার করেছেন অভিনেতা স্বামী।রাজ চক্রবর্তীর ছবি ‘চিরদিনই… তুমি যে আমার’ থেকে দু’জনের প্রেম কাহিনি শুরু। পর্দার ভালবাসা বাস্তবের জীবনেও প্রভাব ফেলে।

রাহুলের সঙ্গে ঘর বাঁধেন প্রিয়াঙ্কা। ছেলে সহজের জন্ম হয়। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে ভালবাসার ঘরের দেওয়ালে ফাটল দেখা দেয়। দু’জনের সম্পর্কের অবনতি হতে থাকে। ঝামেলা মেটাতে মিউচুয়াল ডিভোর্সের রাস্তাতেই হাঁটার চেষ্টা করেছিলেন। কিন্তু রাহুলের অসহযোগিতায় তা সম্ভব হল না বলেই জানালেন প্রিয়াঙ্কা।

নায়িকার দাবি, কিছুদিন আগে সহজের স্কুলে ভর্তি হওয়ার কথা ছিল। কিন্তু রাহুলের সে দায়িত্ব নিতে অস্বীকার করেন। সহজের কোনও দায়িত্বই নাকি তিনি নিতে চান না। এমনকী নানা কথা বলে সহজের মনকেও বিষিয়ে দেওয়ার চেষ্টা করেন বলে অভিযোগ।

এই কারণেই এবার মামলার পথে হাঁটতে বাধ্য হয়েছেন প্রিয়াঙ্কা। এক বেসরকারি সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান, ইতিমধ্যেই আদালতে খোরপোশের মামলা দায়ের করেছেন তিনি।

সে নোটিস রাহুলের কাছেও পৌঁছে গিয়েছে। রাহুলের বিরুদ্ধে প্রতারণা ও নির্যাতনের অভিযোগ এনেছেন তিনি। নিজের জন্য কিছুই চান না বলে জানিয়েছেন নায়িকা। যা তিনি করছেন, পুরোটাই সহজের জন্য করছেন। রাহুল সহজের মন বিষিয়ে দিচ্ছেন বলেও অভিযোগ এনেছেন নায়িকা।

বর্তমানে ‘ব্যোমকেশ গোত্র’-র শুটিংয়ে ব্যস্ত রাহুল। একই ছবিতে রয়েছেন প্রিয়াঙ্কাও। তিনিও সে ছবির শুটিং শুরু করতে চলেছেন। এ বিষয়ে প্রতিক্রিয়া জানতে ফোন করা হলে, দু’জনের ফোনই সুইচ অফ পাওয়া যায়।

তবে জুলাই মাসের এক তারিখ এক সাক্ষাৎকারে রাহুল মামলার কথা জানিয়েছিলেন। তখন রাহুল বলেছিলেন, ক্যামেরা দেখিয়ে সম্পর্ক টিকিয়ে রাখার কোনও মানে হয় না। কিন্তু তা যে এভাবে হবে এ কথা বোধহয় তখন জানতেন না অভিনেতা।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২০ জুন ২০১৮, ৬:০৬ অপরাহ্ণ ৬:০৬ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ