ভারত

এই দুই ধরনের মহিলার দিকে কোন দিন খারাপ নজর দেবেন না নাহলে সারা জীবন দুঃখ ভোগ করতে হবে!!

অনেক সময় দেখা যায় কোন মানুষ তাঁর নিজের জীবনে সফল হাওয়ার জন্যে অনেক রকমের পদ্ধতি অবলম্বন করে থাকে । কিন্তু অনেক পরিশ্রম করার পর তাদের জীবনে সেরকম সফলতা পেতে পারে না ।

আর জীবনে অসফলতা পাওয়ার অনেক কারন আছে কিন্তু তাঁর মধ্যে কিছু আপনাদের জানাব ।আর কিছু মানুষ তারা তাদের জীবনে এমন কিছু ভুল করে বসে যার জন্যে তাকে সেটি সারা জীবন ভোগ করতে হয়ে থাকে ।

আর আগে কার দিনে স্ত্রী আর পুরুষদের নিয়ে যেসব কথা গুলি বলা হয়েছে সেগুলি আজও খুব সত্যি হচ্ছে । তবে সুখি জীবনে জন্যে অনেক রহস্য আছে ।

কিন্তু আজ আমরা এমন কিছু মহিলার কথা বলব যাদের দিকে খারাপ চোখে তাকালে আপনার বড় বিপদ হতে পারে । এই ২ ধরনের মেয়েদের কোন দিন অপমান করা উচিত নয় ।

হিন্দু ধর্মে যেসব ব্যক্তিরা এই দুই ধরনের মহিলার দিকে যদি খারাপ নিজরে দেখে থাকে তাহলে তারা তাদের জীবনে খুব অসফল হয়ে থাকে । আর আজ আমরা সেই দুই ধরনের মেয়েদের কথা বলব যাদের কোন দিন অপমান করা উচিত নয় ।সব সময় তাদের সম্মান করা উচিত ।

অন্যের স্ত্রী – আর যে সব মহিলাদের কোন দিন খারাপ চোখে দেখা উচিত নয় তাদের মধ্যে একটি হল অন্যের স্ত্রী এর উপর । পুরান অনুযায়ী যদি কোন ব্যক্তি অন্যের স্ত্রী উপর খারাপ নজর রেখে থাকে তাহলে তারা তাদের জীবনে কোন দিন সুখে শান্তিতে বাস করতে পারে না । আর অন্যের স্ত্রী উপর নজর দিলে তাঁর সব পুন্য নষ্ট হয়ে যায় ।

বিধবা মেয়ে – যেরকম ভাবে অন্যের স্ত্রী উপর নজর রাখলে সেই ব্যক্তি কোন দিন সফল আর সুখি হতে পারে না ,সে রকমি কোন বিধবা মহিলার দিকে যদি কেউ খারাপ নজরে দেখে থাকে তাহলে সেও কোন দিন কোন কাজে সফল হতে পারে না ।আর এই রকম এর ব্যক্তিরা সব সময় পাপের ভাগি হয়ে থাকে ।

আর এই রকম ব্যক্তিদের তাদের জীবনে হাজার রকমের সমস্যার মধ্যে নিজেদের জীবন কাটাতে হয়ে থাকে । আর এই কথা চাণক্য থেকে শুরু করে পুরানে লেখা হয়েছে যে অন্যের স্ত্রী দের উপর নজর রাখা সব থেকে বড় পাপ ।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২০ জুন ২০১৮, ৮:৫১ অপরাহ্ণ ৮:৫১ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ