রেসিপি

‘জীবনে সবারই একবার কারাগারে যাওয়া উচিত’

‘কখনো কারাগারে যেতে হবে ভাবিনি। তবে এখন মনে হচ্ছে- জীবনে সবারই একবার 'আসিফ আকবর'-এর মতো কারাগারে যাওয়া উচিত’ কারা জীবনের অভিজ্ঞতা এভাবেই শেয়ার করেছেন জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবর।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের মামলায় গ্রেপ্তার হওয়া সংগীতশিল্পী আসিফ আকবর জামিনে মুক্তি পেয়েছেন। দেশের জনপ্রিয় এই গায়ক কারামুক্ত হয়েই আবারও গান নিয়ে ব্যস্ত হয়েছেন। তবে এবার আসিফ আকবর কারাগারে গান করার সিদ্ধান্ত নিয়েছেন।

ডেপুটি জেলার ও কয়েদিদের অনুরোধেই কারাগারে একটি কনসার্ট করার সিদ্ধান্ত নিয়েছেন। কারাগারে গিয়ে কয়েদিদের সঙ্গে মেশার সুযোগ হয়েছে তার। এরপরই তিনি এ উদ্যোগ নিয়েছেন। এদিকে জেল সুপারও বিষয়টি ঐকমত্য পোষণ করেছেন। তবে বিষয়টি এখনো প্রক্রিয়াধীন।

কারাগারের ভক্তদের ভালবাসা পেয়ে আসিফ বলেন, কারা কর্তৃপক্ষ থেকে শুরু করে সবাই নিঃস্বার্থভাবে ভালোবাসা দিয়েছেন। আমি যেখানে ছিলাম, সেখানে আরও বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত কয়েদিরা ছিলেন। কিছুক্ষণ পর সবার সঙ্গে মিশে যাই।

আস্তে আস্তে সবার সঙ্গে সম্পর্ক হয়ে গেল। আড্ডা দেওয়া শুরু করলাম। সবার পারিবারিক কাহিনী শুনলাম। সবার সঙ্গে সম্পর্কটা পারিবারিক হয়ে গেছে। আমার আসার সময় তো সবাই কান্নাকাটি শুরু করে দিয়েছিলেন।

আর কারাগারের বন্ধুদের ভালোবাসায় তিনি কারাগারে কনসার্ট করার সিদ্ধান্ত নিয়েছেন। সবকিছু ব্যাটে-বলে মিলে গেলে কনসার্টের দিনক্ষণ ঠিক করা হবে। কারাগারে ১৪ হাজার কয়েদি দর্শক হবেন। তাদের নিরাপত্তার বিষয়টি মাথায় রাখতে হবে বলেন এই সংগীত তারকা।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৩ জুন ২০১৮, ১০:১৮ পূর্বাহ্ণ ১০:১৮ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • টেক

বিডিঅ্যাপস কানেক্ট: বিডিঅ্যাপস টপ ডেভেলপারস মিটআপ অনুষ্ঠিত

সম্প্রতি রবি আজিয়াটা লিমিটেডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হলো বিডিঅ্যাপস কানেক্ট: এঙ্গেজ এন্ড ইনোভেট - টপ…

৩০ সেপ্টেম্বর ২০২৪, ১:০৮ অপরাহ্ণ
  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ