রেসিপি

আব্রাম ও অপুর গায়ে ‘নেইমারের জার্সি’

চারদিকে ফুটবল বিশ্বকাপের উন্মাদনা। অনেকেরই বাড়ির ছাদে কিংবা বারান্দায় উড়ছে পছন্দের দলের পতাকা। চায়ের কাপের আড্ডায় যে যার দলের পক্ষ নিয়ে তুলছেন ঝড়। অন্যদিকে জার্সির দোকানগুলোতেও কাটতি বেশ।

বিশ্বকাপের এ উন্মাদনা থেকে বাদ যাননি আলোচিত নায়িকা অপু বিশ্বাসও। নিজের সঙ্গী করেছেন ছেলে আব্রাম খান জয়কেও। ব্রাজিলের প্রতি সমর্থন জানিয়ে ছেলেসহ জার্সি পরে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন এই নায়িকা।

ঘটনা এখানেই শেষ নয়। ব্রাজিল ও তার বাইরে শত কোটি ভক্তের জন্য বড় আশার জোগান দিয়ে মাঠে হলুদ ঢেউ তুলেন যিনি, সেই নেইমারের ভক্ত হিসেবে নিজে ও ছেলেকে পরিচয় করিয়েছেন অপু। তাই নেইমারের ১০ নম্বর জার্সিটি পরে ছেলেকে নিয়ে ছবি তোলেন তিনি।

২২ জুন, শুক্রবার সাড়ে নয়টার পর ফেসবুকে ছবিগুলো পোস্ট করেন সময়ের আলোচিত এ নায়িকা। এরপর থেকেই তার দর্শক-ভক্তরা কমেন্টের ঘরে গিয়ে ব্রাজিল ও অপুকে সমর্থন জানান ও দল নিয়ে নানা ধরনের ইতিবাচক মন্তব্য করেন।

২২ জুন রাশিয়ার সেন্ট পিটার্সবুর্গে ‘ই’ গ্রুপের ম্যাচে কােস্টারিকার সঙ্গে ২-০ গোলে জিতেছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল। গোল দুটি করেন ফিলিপে কৌতিনিয়ো আর নেইমার।

আসছে বুধবার ব্রাজিল তাদের তৃতীয় ম্যাচে সার্বিয়ার বিপক্ষে খেলবে। গত ১৪ জুন রাশিয়ার মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে জমকালো আয়োজনের মধ্য দিয়ে পর্দা উঠেছে ২০১৮ সালের ফুটবল বিশ্বকাপের। তার আগেই রাশিয়া বিশ্বকাপের থিম সং ‘লিভ ইট আপ’ প্রকাশ করে ফিফা। আর এবারের বিশ্বকাপে অংশ নিয়েছে মোট ৩২টি দল।

কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর ছেলে আব্রাম খান জয়ের। এরপর গত বছরের শুরুর দিকে শাকিব খানের সঙ্গে দাম্পত্য কলহে বিচ্ছেদে জড়ান অপু বিশ্বাস। এরপর থেকেই মায়ের কাছেই থাকে আব্রাম।

সম্প্রতি অপু বিশ্বাস কলকাতার নির্মাতা সুবীর মণ্ডলের পরিচালনায় ‘শর্টকাট’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন। আর ঈদুল ফিতরের আগের রাতে তার অংশের প্রথম পর্বের কাজ শেষ করে কলকাতা থেকে ঢাকায় ফিরেন তিনি। কণ্ঠশিল্পী নচিকেতার লেখা গল্প নিয়ে তৈরি হতে যাচ্ছে ছবিটি।

অপু দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির কাজ নিয়েও ব্যস্ত আছেন। সবশেষ ঈদে তার অভিনীত ‘পাঙ্কু জামাই’ ছবিটি মুক্তি পেয়েছে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৩ জুন ২০১৮, ১১:৫৪ পূর্বাহ্ণ ১১:৫৪ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • টেক

বিডিঅ্যাপস কানেক্ট: বিডিঅ্যাপস টপ ডেভেলপারস মিটআপ অনুষ্ঠিত

সম্প্রতি রবি আজিয়াটা লিমিটেডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হলো বিডিঅ্যাপস কানেক্ট: এঙ্গেজ এন্ড ইনোভেট - টপ…

৩০ সেপ্টেম্বর ২০২৪, ১:০৮ অপরাহ্ণ
  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ