রেসিপি

এবার খলনায়কের চরিত্রে কাঞ্চন মল্লিক

কাঞ্চন মল্লিককে দর্শক দেখা মাত্রই হেসে ওঠেন। কমেডিয়ানের ভূমিকাতেই তিনি স্বচ্ছন্দ। তবে এবার একদম অন্য ধরণের চরিত্রে দেখা যাবে তাকে। সিনেমায় এই প্রথম খলনায়কের চরিত্রে দেখা যাবে কাঞ্চনকে।

পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায় এর ‘পিয়া রে’ছবিতে নায়িকা শ্রাবন্তী মুখোপাধ্যায়ের দাদার চরিত্রে কাঞ্চন অভিনয় করছেন। এমনিতে কাঞ্চন মল্লিককে সবাই কমেডি চরিত্রে দেখতেই অভ্যস্ত। তবে এই প্রথম নেগেটিভ চরিত্রে অভিনয় তাক লাগিয়ে দিতে পারেন কাঞ্চন। ছবিতে তাঁর অভিনীত চরিত্রের নাম মাধব।

এমন কর্কশ চরিত্র, দর্শকরা দেখলে গা গুলিয়ে উঠতে পারে। তাকে প্রশ্ন করা হয়েছিল, কেন তিনি তাঁর চেনা জ্যঁর ছেড়ে এমন খল চরিত্র করার কথা ভাবলেন। তাঁর কথায়, ‘‘অনেক দিন তো হল।

এবার একটু এক্সপেরিমেন্ট করা যেতেই পারে। আর এমন একটি চরিত্রে যদি অভিমন্যু আমায় ভরসা করে ভাবতে পারে, তবে আমার ক্ষেত্রেও সেই চ্যালেঞ্জ নিতে ভালই লাগে। তাই মাধব কে পর্দায় ফুটিয়ে তুলতে ভালই লেগেছে। এই চরিত্রে অভিনয় করতে পেরে আমি খুবই খুশি।

টলিউড আঁর অভিনয় ক্ষমতাকে কতটা ব্যাবহার করতে পেরেছ জানতে চাইলে তিনি বলেন, ‘‘এই কথা বলতে গেলে তো ঠগ বাছতে গা উজার হয়ে যাবে। যেমন ধরো, রজতাভ দত্ত কি শুধুই ভিলেন।

দেখ উদাহরন দিতে গেলে অনেক নাম বলতে হবে, আমি তো সেই রকম কেউই নয়। তবে পরিচালক বা প্রযোজকরা বলতে পারবে আমায় কেন অন্য চরিত্র তাঁরা ভাবেন না। অনেক পরিচালকই আমার নাটকের অভিনয় দেখে মুগ্ধ হন কিন্তু ছবিতে রোল দেবার সময় সেই কমেডি চরিত্রই ভাবেন।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৩ জুন ২০১৮, ৩:৩২ অপরাহ্ণ ৩:৩২ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ