রেসিপি

আংটি বদলের পর কেন ভেঙে যায় অভিষেক-কারিশমার বিয়ে?

সোমবার ৪৪-এ পা দিলেন কারিশমা কাপুর। ‘রাজা হিন্দুস্থানি’, ‘গোপি কিষণ’, ‘জুড়ুয়া’, ‘হিরো নম্বর ওয়ান’, ক্যারিয়ারের শুরু থেকে একের পর এক হিট সিনেমা তার ঝুলিতে। যেমন তার অভিনয়, তেমনি তার রূপের ছটা।

সবকিছু মিলিয়ে ৯-এর দশকের মতই এখনও যেন আট থেকে আশির বছরের সকলের হৃদয়ে ঝড় তোলেন কাপুর কন্যা। কিন্তু, ক্যারিয়ার যা-ই হোক না কেন,

কারিশমা কাপুরকে নিয়েও বেশ কিছু বিতর্ক রয়েছে। যার মধ্যে অন্যতম অভিষেক বচ্চনের সঙ্গে তার বিচ্ছেদ। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের জিনিউজ পত্রিকা।

নব্বইর দশকে রুপালি পর্দায় যখন অভিনয়ে দাপট দেখাচ্ছেন কারিশমা কাপুর, সেই সময় অমিতাভ বচ্চনের ছেলের সঙ্গে তার বাগদান সম্পূর্ণ হয়। কারিশমা এবং অভিষেকের বাগদান পর্ব নিয়ে দুই পরিবারই বেশ খুশি ছিল।

অভিষেকের জন্মদিন থেকে বচ্চনদের বাড়ির পার্টি, ওই সময় অমিতাভের বাড়িতে প্রায়ই দেখা যেত কারিশমাকে। কিন্তু, বিয়ের আগে আচমকাই যেন বিচ্ছেদ হয়ে যায় কারিশমা কাপুর এবং অভিষেক বচ্চনের।

বলিউডের গুঞ্জন, নব্বইয়ের দশকের শেষে কারিশমা কাপুর যখন বলিউডের অন্যতম সেরা নায়িকা, সেই সময় অমিতাভ পুত্র ছাড়া অভিষেকের তেমন কোনও পরিচিতি ছিল না।

রুপালি পর্দায় তার আনাগোনা ছিল একেবারে হাতে গোনা। পাশাপাশি ওই সময় বেশ কিছু সিনেমা ফ্লপ হওয়ার জন্য, বচ্চনরাও বেশ অসুবিধার মধ্যে পড়েন। ফলে ওই সময় অভিষেক, কারিশমার বিয়েতে আচমকাই বেঁকে বসেন ববিতা কাপুর।

শোনা যায়, ববিতার দাবি ছিল, রণধীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর যেভাবে কষ্ট করে তিনি কারিশমা এবং কারিনাকে বড় করে তুলেছেন, তাতে মেয়ের জীবনে কোনও আর্থিক অসঙ্গতি তিনি দেখেতে চান না।

পাশাপাশি ওই সময় অমিতাভ বচ্চনের সমস্ত সম্পত্তি অভিষেকের নামে করে দিতে হবে বলেও দাবি করেন ববিতা। যে প্রস্তাবে একেবারেই রাজি হননি জয়া বচ্চনরা। সেই সঙ্গে ছিল অভিষেক বচ্চনের জীবনে মা জয়া বচ্চনের অযথা নজরদারি।

সবকিছু মিলিয়ে ববিতা কাপুর শেষ পর্যন্ত অভিষেক বচ্চন এবং কারিশমা কাপুরের বিয়ে নাকচ করে দেন। যদিও, বচ্চন পরিবারের তরফে এ বিষয়ে কখনও কোনও মন্তব্য করা হয়নি।

সূত্র: পরিবর্তন

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৬ জুন ২০১৮, ৯:৪৬ পূর্বাহ্ণ ৯:৪৬ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ