আমিও চেয়েছিলাম তানিয়া সুখী হোক: দেবাশীষ

ঈদের আগেই জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার ও মডেল-অভিনেত্রী তানিয়া হোসাইনের বিয়ের খবর জানাজানি হয়। এরপর তারা ঘোষণা দেন, ঈদের পরই আনুষ্ঠানিকতা সারবেন।

কথা অনুযায়ী গত শনিবার বিকেলে বিয়ে সম্পন্ন হয়েছে তাদের। এর কিছুদিন আগেই বাপ্পার দীর্ঘদিনের সংসার ভেঙে যায়। অভিনয় ও নৃত্যশিল্পী চাঁদনীর সঙ্গে বিচ্ছেদের পর তানিয়ার সঙ্গে সম্পর্ক হয় বাপ্পার।

অন্যদিকে আড়াই বছর প্রেম করার পর চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস এবং তানিয়া হোসাইনের বিয়ে হয় ২০১০ সালের ৩০ মার্চ।কিন্তু এক বছর পূর্ণ হওয়ার আগেই ভেঙে গেল তাদের সংসার। বিচ্ছেদের দুই বছর ২০১২ সালের ৪ অক্টোবর দেবাশীষ বিশ্বাস বিয়ে করে সংসারী হন।

অন্যদিকে তানিয়া হোসাইন বিয়ে না করলেও একাধিক প্রেমের সর্ম্পকে জড়িয়েছিলেন। সবশেষ পরিবারের সম্মতিতে বাপ্পা মজুমদারকে বিয়ে তানিয়া। আর তাই তো সাবেক স্ত্রীকে শুভ কামনা জানাতে ভুল করেননি দেবাশীষ।

দেবাশীষ বলেন, ‘বাপ্পা মজুমদার ও তানিয়ার আগেও বিয়ে হয়েছিল। তাদের বিয়েটা সুখের হয়নি। তাদের সঙ্গে যাদের বিয়ে হয়েছিল তার মধ্যে আমিও একজন। আমি এখন যথেষ্ট সুখে আছি ভালো আছি।

আমিও চেয়েছিলাম তানিয়া সুখী হোক, ভালো থাকুক। তানিয়া যাকে বিয়ে করেছেন তিনি হলেন বাপ্পা মজুমদার দাদা। তার মতো ভালো মিউজিশিয়ান খুব কমই আছে। তিনি একজন ভালো মানুষও। আমি বলব, তানিয়া একজন ভালো জীবন সঙ্গী পেয়েছে। আর বাপ্পা মজুমদার দাদার জন্য অনেক শুভ কামনা রইল।’

শেয়ার করুন: