প্রবাস

বাবা হচ্ছেন তাসকিন!

ভক্তদের জন্য বড় ধরণের সুখবর দিলেন টাইগারদের গতি তারকা তাসকিন আহমেদ।বাবা হচ্ছেন তিনি। চিকিৎসকের বেধে দেয়া সময় অনুযায়ী আগামি অক্টোবরেই তার স্ত্রী সৈয়দ নাইমার কোল জুড়ে আসছে সন্তান।

বৃহস্পতিবার (২৮) একান্তে আলাপ কালে তিনি সুসংবাদটি দিয়ে বলেন, ‘আলহামদুলিল্লাহ খুবই ভাল লাগছে। আল্লাহর কাছে শুকরিয়া তিনি আমাদের এত তাড়াতাড়ি সুসংবাদ দিয়েছেন।

মাত্র ৯ মাস চলছে আমাদের বিয়ে হয়েছে। এর মধ্যেই আমার স্ত্রী গর্ভধারণ করেছে। সাড়ে ৫ মাস চলছে। খবরটা শোনার পর আমার বাবা মাও অনেক খুশি।’

অথচ এই সুসংবাদটি দিতে গিয়েই বেশ ভীত মনে হয়েছিলো ২০১৫ অস্ট্রেলিয়া নিউজিল্যান্ড বিশ্বকাপে কাঁপন ধরানো এই টাইগার বোলারকে। সেটা অন্য কোন কারণে নয়, দেশের কতিপয় ভুঁইফোর সংবাদ মাধ্যমের সমালোচনার ভয়ে। পাছে তারা কুৎসা রটানোর ফন্দি না খোঁজা শুরু করে।

‘বাংলাদেশের কিছু প্লাস্টিক ফ্যান ও ভুঁইফোর নিউজপোর্টালের জন্য এসব সুসংবাদ বলতেও ভয় লাগে। কারণ যখন আমি বিয়ে করেছি তার আগেই ওই সংবাদ মাধ্যমগুলো আমার স্ত্রীকে গর্ভবতী বানিয়ে দিয়েছিলো।’

তবে ভবিষ্যতে এমন ভিত্তিহীন সংবাদের পুনরাবৃত্তি হলে তাদের বিরুদ্ধে মানমানি মামলার হুমকিও দিয়ে ২৩ বছর বয়সী ডানহাতি এই ফাস্ট বোলার বলেন, ‘ভবিষ্যতে কেউ এমন নিউজ করলে আমি পরিকল্পনা করেছি তাদের বিরুদ্ধে মানহানি মামলা করবো।’ গেল বছরের অক্টোবরে দ. আফ্রিকা সিরিজ শেষ করে দেশে ফিরে সৈয়দ রাবেয়া নাইমা আহমদের সঙ্গে গাটছড়া বাঁধেন তাসকিন।

গেল মার্চে নিদাহাস ট্রফি থেকে ব্যাক পেইনের ইনজুরিতে পড়েন তাসকিন। গেল মাসে আফগানিস্তানের বিপক্ষে সিরিজের পর আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকেও ছিটকে গেছেন অভিষেক ওয়ানডেতে ৫ উইকেট শিকারি এই টাইগার স্পিডস্টার।

সেরে উঠতে এরই মধ্যে মেশিনের সাহায্যে ৬টি ইনজেকশণ দিয়েছেন। এখন চলছে তার পুনর্বাসন প্রক্রিয়া। যেখানে রানিং ও জিম গুরুত্ব পাচ্ছে। সব কিছু ঠিক থাকলে ২ জুলাই থেকে তিনি বোলিং শুরু করবেন।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৮ জুন ২০১৮, ৬:০৮ অপরাহ্ণ ৬:০৮ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ