সোশ্যাল মিডিয়া

রোনালদো কি পর্তুগালের প্রেসিডেন্ট হবেন: ডোনাল্ড ট্রাম্প

বিশ্বকাপের আমেজে মেতে আছে ফুটবল বিশ্ব। রাশিয়ার লুঝনিকি স্টেডিয়ামে ৩২টি দলের ডজন ডজন খেলোয়াড়মধ্যে নক্ষত্রদের মতই উদীয়মান আর্জেন্টিনার লিওনেল মেসি, ব্রাজিলের নেইমার জুনিয়র এবং পর্তুগালের তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। কে সেরা, তা নিয়ে বিতর্কে শেষ টানা সহজ নয়।

গোল বলের সেই গোলকধাঁধার তর্কে এবার নাম লিখিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং পর্তুগিজ প্রেসিডেন্ট মার্সেলো রেবেলো ডে সোসা। সোসার ওয়াশিংটন সফরে দুই প্রেসিডেন্টের আলোচনায় এবার উঠে আসেন স্পেনের বিপক্ষে হ্যাটট্রিক, মরক্কোর বিপক্ষে দলের জয়ে একমাত্র গোল করার দলের ত্রাণকর্তা ক্রিশ্চিয়ানো।

ঠাট্টার ছলে মার্কিন প্রেসিডেন্টকে সোসা বলেন, শুনেছি রুশ প্রেসিডেন্ট ভøাদিমির পুতিনের সঙ্গে অনুষ্ঠিত হতে যাওয়া বৈঠকে বিশ্বকাপ নিয়ে আলোচনা করতে চান আপনি।

ভুল যাবেন না, আমাদেরও বিশ্বকাপ জয়ের আশা রয়েছে কারণ এই দেশের বিশ্বের সেরা ফুটবোলার রয়েছেন।এই সময় ট্রাম্প বলেন, আমি জানি পর্তুগাল খুব ভাল খেলছে তবে আপনার কাছে রোনালদোকে কেমন ফুটবলার মনে হয়?

উত্তরে সোসা বলেন, রোনালদো বিশ্বের সেরা ফুটবলার। এই সময় ট্রাম্প রসিকতা করে বলেন, এতই যখন ভাল খেলোয়াড়, সে যদি আপনার বিরুদ্ধে প্রেসিডেন্ট নির্বাচনে দাঁড়ায়? এই সময় চমকে যান পর্তুগিত প্রেসিডেন্ট।

ঘাবড়ে য্ওায়া অতিথিকে আশ্বস্ত করতে গিয়ে ট্রাম্প বলেন, ক্রিশ্চিয়ানো জিতবেন না, আপনি নিজেও তা জানেন।’ সঙ্গে সঙ্গেই পাল্টা মোড় নিয়ে উপস্থিত বুদ্ধিমত্তার পরিচয় দিয়ে সোসা বলেন, আপনাকে জানানো দরকার, আমাদের দেশটা যুক্তরাষ্ট্রের মত নয়। একটু ভিন্ন্ এখানে সবাই ভোটে জেতেনা।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৯ জুন ২০১৮, ৯:০০ পূর্বাহ্ণ ৯:০০ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ