রেসিপি

মেহজাবিনকে বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন নির্মাতা

বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও তরুণ নির্মাতা আদনান আল রাজীবের বিয়ের গুঞ্জনে ভারী হয়ে উঠেছে চারপাশ। শোনা যাচ্ছে, দীর্ঘদিন ধরেই প্রেম করছেন তারা। প্রেমকে সফল পরিণয়ে রূপ দিতে দু’জনই বিয়ের প্রস্তুতি নিচ্ছেন।

বর্তমানে দু’জনেই রয়েছেন লন্ডনে। আলাদা আলাদা করে ফেসবুকে চেকিং দিচ্ছেন। তবে তাদের কাছের মানুষদের দাবি, দু’জন একসঙ্গেই রয়েছেন। সময় কাটাচ্ছেন, বিয়ের কেনাকাটাও করছেন। চলতি বছরেই সম্পন্ন হতে পারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।

মেহজাবিনের সঙ্গে বিয়ের গুঞ্জন প্রসঙ্গে নির্মাতা আদনান আল রাজীব বলেন, ‘গত ৭ বছর ধরেই তো গুঞ্জন হচ্ছে আমাকে নিয়ে। মেহজাবিনের সঙ্গে প্রেম করছি, আরও কতো কি।

সংবাদেও এসেছে এসব। এগুলো নিয়ে আমি চিন্তিত না। আমি কথা খুব কম বলি। কোনোকিছু প্রকাশ করতেও পছন্দ করি না। বিয়ে ব্যক্তিগত বিষয়। তবে বিয়ে হলে লুকিয়ে রাখা যায় না। বিয়ে করলে সেটি নিয়ে মুখ খুলবো না কেনো?’

তিনি আরো বলেন, ‘প্রত্যেকেরই ব্যক্তিগত জীবন আছে। সেগুলো ব্যক্তিগতই থাকা উচিত। আমার ব্যক্তিগত জীবন নিয়ে আমি কারো সাথে আলাপ করি না এবং ইচ্ছুকও না। বিশেষ করে গণমাধ্যমে। বন্ধু হিসেবে সাংবাদিকদের নিয়ে আড্ডা দিতে রাজি আছি। কিন্তু এত আগ্রহ আমি এড়িয়ে চলি।’

প্রসঙ্গত, এই দু’জনের কাছের কেউই তাদের বিয়ের ব্যাপারে কোনো প্রমাণ দিতে পারছেন না। অনেকে পুরো খবরটিকেই ভিত্তিহীন বলে দাবি করেছেন। আগামী ১০ জুলাই দেশে ফিরবেন আদনান আল রাজীব। তারা দু’জন দেশে না ফেরা পর্যন্ত আসল খবর জানার অপেক্ষায় থাকতে হবে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৩ জুলাই ২০১৮, ৯:৩৬ পূর্বাহ্ণ ৯:৩৬ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • টেক

বিডিঅ্যাপস কানেক্ট: বিডিঅ্যাপস টপ ডেভেলপারস মিটআপ অনুষ্ঠিত

সম্প্রতি রবি আজিয়াটা লিমিটেডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হলো বিডিঅ্যাপস কানেক্ট: এঙ্গেজ এন্ড ইনোভেট - টপ…

৩০ সেপ্টেম্বর ২০২৪, ১:০৮ অপরাহ্ণ
  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ