সোশ্যাল মিডিয়া

জানালার গ্রিলের ফাঁকে মাথা আটকে ঝুলছে শিশু

শিশু মানেই অবুঝ। নিজের ক্ষতি নিজেরাই ডেকে আনে তারা। তাই শিশুদের জন্য প্রয়োজন বাড়তি নজরদারি। বাবা-মা ও পরিবারের অন্যান্য সদস্যের একটু বেখেয়ালিতেই ঘটে যেতে পারে বিরাট বিপদ। ঠিক এমনটিই ঘটল চীনের একটি বাড়িতে।

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ডেইলি মেইল অনলাইন একটি ভিডিও প্রকাশ করেছে। এতে দেখা যাচ্ছে, জানালার গ্রিলের দুই শিকের মাঝে আটকে আছে একটি শিশু। শিশুটি চিৎকার করে কাঁদছে। বাঁচার তাগিদে দেয়ালে লাথি মারছে।

ভিডিওতে শোনা যাচ্ছে, প্রতিবেশী এক নারী ও দুই পুরুষ কণ্ঠ শিশুটিকে উদ্ধারের জন্য উদ্বেগ প্রকাশ করছেন। তারা পুলিশকে ফোন করতে বলছেন।

কেউ একজন এসব করার সময় নেই মন্তব্য করে ঘরের দরজা ভেঙে শিশুটিকে তুলে আনার কথা বলছেন। ভিডিও জোরে দরজা ধাক্কানোর শব্দও শোনা গিয়েছে।

যাতে স্পষ্ট, ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। শিশুটি কোনও ভাবে পড়ে গেলে তাকে ধরে ফেলা জন্য নীচে হাত বাড়িয়ে দাঁড়িয়ে পড়েন অনেকে।

জানা গেছে, একতলার ঘরে একাই ছিল শিশুটি। ঘরে যখন পরিবারের বড় সদস্যদের কেউ ছিল না ঠিক তখনই কোনোভাবে গ্রিলের ফাঁক দিয়ে গলে যায় তার শরীর।

কিন্তু মাথাটি আটকে যায় গ্রিলের দুই শিকের ফাঁকে। সেভাবেই ঝুলতে ঝুলতে নিজেকে ছাড়ানোর চেষ্টা করে শিশুটি। ইতিমধ্যে ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে এ ভিডিওটি। শিশুটিকে সুস্থ মতো মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়েছে কিনা তা এখনও জানা যায়নি।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ৯ জুলাই ২০১৮, ১০:১৬ পূর্বাহ্ণ ১০:১৬ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • টেক

বিডিঅ্যাপস কানেক্ট: বিডিঅ্যাপস টপ ডেভেলপারস মিটআপ অনুষ্ঠিত

সম্প্রতি রবি আজিয়াটা লিমিটেডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হলো বিডিঅ্যাপস কানেক্ট: এঙ্গেজ এন্ড ইনোভেট - টপ…

৩০ সেপ্টেম্বর ২০২৪, ১:০৮ অপরাহ্ণ
  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ