রেসিপি

নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনার কবলে কাজী মারুফ

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটিতে সড়ক দুর্ঘটনায় কবলে পড়েছেন ঢাকাই ছবির অন্যতম চিত্রনায়ক কাজী মারুফ। সোমবার (০৯জুলাই) স্থানীয় সময় দুপুর ১২ টার দিকে দুর্ঘটনার কবলে পড়ে তাকে বহন করা গাড়িটি। সেই সময় মারুফের সঙ্গে তার পরিবারের সদস্যরা ছিলেন। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন কাজী মারুফের কাজিন পাপন।

মারুফের বরাত দিয়ে তিনি জানান, ‘দুপুরে পরিবারের সঙ্গে যাওয়ার সময় মারুফের গাড়ির পিছন থেকে এমটিএ নিউ ইয়র্ক সিটির একটি বাস ধাক্কা দেয়। এতে মারুফসহ অন্যরা সামান্য আহত হয়েছেন।’ ‘এ সময় ওই গাড়িতে মারুফের স্ত্রী, মেয়ে আরিসা এবং তার মামা ছিলেন৷ পরে স্থানীয় একটি হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত সবাই সুস্থ আছেন৷’

অ্যাকশন ঘরানার চলচ্চিত্রের অভিনেতা কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন ‘ইতিহাস’ ছবির মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত এই চলচ্চিত্রটি মুক্তি পায় ২০০২ সালে। প্রথম ছবিতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন কাজী মারুফ। এরপর অন্ধকার, ক্যাপ্টেন মারুফ, রাস্তার ছেলে, বস্তির ছেলে কোটিপতি, ইভটিজিং, ছিন্নমূল ইত্যাদি ছবিগুলো কাজ করেন। বর্তমানে চিত্রপরিচালক কাজী হায়াত শারীরিকভাবে অসুস্থ। সেজন্য বাবাকে নিয়ে পরিবারসহ নিউ ইয়ার্ক আছেন মারুফ। আগামী আগস্টের শেষের দিকে দেশের ফেরার কথা রয়েছে এই অভিনেতার।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১০ জুলাই ২০১৮, ৯:২৮ অপরাহ্ণ ৯:২৮ অপরাহ্ণ

শেয়ার করুন
দ্বারা প্রকাশিত
নিউজ ডেস্ক

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ