আমার লজ্জা-শরম কোরবানি দিতে হয়েছে: আসিফ

জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর ইদানীং ভিন্ন লুকে হাজির হচ্ছেন দর্শকদের সামনে। তাই তার নতুন গানগুলো প্রশংসিত হয়েছে বেশ। সেই ধারাবাহিকতায় আগামীকাল ‘লুকোচুরি’ শিরোনামের নতুন গান নিয়ে হাজির হবেন এই তারকাশিল্পী।

গানটিতে আসিফের সঙ্গে মডেল হিসেবে দেখা যাবে বর্তমান সময়ের জনপ্রিয় মডেল প্রিয়াঙ্কা জামানকে। সুদীপ কুমার দীপের কথায় গানটির সুর করেছেন কলকাতার প্রীতম। গানটিতে আসিফ-প্রিয়াঙ্কা রসায়ন বেশ ভালোই জমবে আশাবাদী দর্শকসহ সংশ্লিষ্ট সকলে।

উল্লেখ্য, এ গানের শুটিং শেষে আসিফ তার ফেসবুক পোস্টে লিখেছিলেন, 'গভীর ঘুমে স্বপ্ন দেখি, স্বপ্নে আসে ডানাকাটা পরী। পরীর সৌন্দর্যে পাগল পারা হয়ে ছুটে বেড়াই পিছু পিছু।

কল্পনার রাজ্যে চলে নাচ গান প্রেম আর লুকোচুরি। স্বপ্নের প্রেম ঘুম ভাঙার সঙ্গে সঙ্গেই উবে যায়। আমার নায়িকা প্রিয়াঙ্কা আমাকে রাখে ঘোরের মধ্যে। প্রচণ্ড পরিশ্রমী মেধাবী সদা হাস্যোজ্জ্বল প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করতে গিয়ে লজ্জাশরম কোরবানি দিতে হয়েছে।

একটু টিনএজ প্যাটার্নে কাজটা করতে গিয়ে আবারো ফিল্মের ফ্লেভারে চলে গেছি।'

এদিকে এর আগেও বেশকিছু মিউজিক ভিডিওতে কাজ করেছেন বর্তমান সাময়ের জনপ্রিয় মডেল প্রিয়াঙ্কা জামান। আর এবার দর্শকরা আসিফ ও প্রিয়াঙ্কার রসায়ন এ গানে দেখতে পাবেন। গানটি নিয়ে আশাবাদী ও উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা জামানও।

শেয়ার করুন: