রেসিপি

মাধুরী দীক্ষিতার ধর্ষণের গোপন তথ্য ফাঁস, অতঃপর…

জনপ্রিয়তার আসার সিনেমায় ধর্ষণের দৃশ্য জুড়ে দেওয়ার প্রচলন রয়েছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। সেখানে পরিচালকের কথাই শেষ কথা, চলেনা অভিনেত্রীদের অনুরোধ। ধর্ষণের দৃশ্যে অভিনয় করতে না চাইলেও জোর করে করতে বাধ্য হন অনেকেই।

আজ থেকে তিন দশক আগে এমনই এক পরিস্থিতির সিকার হন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত।মাধুরীকে ধর্ষণ করবেন সিনেমার ভিলেন রণজিৎ- এরকম একটি দৃশ্যে অভিনয় করতে হয় মাধুরীকে। সেই দৃশ্যে কাজ করতে অস্বীকার করেছিলেন তিনি।

দৃশ্যটি যাতে বাদ দেওয়া হয় তার জন্য বহুবার অনুরোধও করেছিলেন পরিচালকের কাছে। কিন্তু, জনপ্রিয়তার লোভে মাধুরীর কথা শোনে কে? তিনি বরং আরও জোর দিয়ে জানিয়েছিলেন যে ধর্ষণ দৃশ্যটিকে রাখতেই হবে।

যার ফলে মাধুরীকে বাধ্য হয়ে করতে হয় সেই দৃশ্য। সেটি অভিনীত হওয়ার পর দৃশ্যটি দেখে সেটের সকলেই হাততালি দিচ্ছিলেন কিন্তু মাধুরী তখন কোনো কথা বলার মতো অবস্থায় ছিলেননা।

সম্প্রতি একটি রেডিও চ্যানেলে মাধুরীর সেই অভিজ্ঞতার কথাই তুলে ধরেন অন্নু কাপুর। কিন্তু তার কথা বলার ধরণধারণ নিয়ে প্রশ্ন তোলে একটি সংবাদপত্র। আসলে অন্নু কাপুর ঘটনাটি বর্ণনা করছিলেন বেশ খোশমেজাজে রসিয়ে কষিয়ে।

সেখানেই আপত্তি। নারীদের সম্মানহানিজনক এরকম বর্ণনা রসিয়ে কষিয়ে দেওয়ার মানেটা কি? মাধুরীর কানে পৌঁছায় বিষয়টি। খবরটি তার কাছে মোটেও সন্তোষজনক নয়।

তার ওপর একজন অভিনেতা হয়ে এরকম বর্ণনা করে পুরো নারীজাতির সম্মানহানি করেছেন তিনি। আর তারজন্য অন্নু কাপুরকে ক্ষমা চাইতে হবে বলে জানান তিনি।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৪ জুলাই ২০১৮, ১১:৪৩ পূর্বাহ্ণ ১১:৪৩ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • টেক

বিডিঅ্যাপস কানেক্ট: বিডিঅ্যাপস টপ ডেভেলপারস মিটআপ অনুষ্ঠিত

সম্প্রতি রবি আজিয়াটা লিমিটেডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হলো বিডিঅ্যাপস কানেক্ট: এঙ্গেজ এন্ড ইনোভেট - টপ…

৩০ সেপ্টেম্বর ২০২৪, ১:০৮ অপরাহ্ণ
  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ