রেসিপি

লিভ-টুগেদার করছেন প্রভা?

ছোট পর্দার আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মিডিয়াতে তার অবস্থান প্রায় এক যুগ ধরে। চলচ্চিত্র ছাড়া মিডিয়ার অন্য সব সাঁকোতে তার সরব বিচরণ। কাজের মাঝে মাঝে ব্যক্তি জীবন নিয়েও খবরের শিরোনাম হচ্ছেন তিনি।

একের পর এক সমালোচনা যেন পিছু ছাড়ছে না তাকে। শোনা যাচ্ছে, গত বছর থেকে আরেক নাট্যাভিনেতা শ্যামল মাওলার সঙ্গে ছুটিয়ে প্রেম করছেন এই অভিনেত্রী। তারা নাকি গোপনে বিয়েও করেছেন!

তাছাড়া এখন প্রভা নাকি দ্বিতীয় স্বামী শান্ত’র কাছ থেকে আনুষ্ঠানিক বিচ্ছেদের অপেক্ষায় আছেন। আরো জানা গেছে, তিনি (শান্ত) নাকি বিচ্ছেদ নোটিশ না পাঠালে, প্রভাই শিগগির এই নোটিশ পাঠাবেন। তারপরই বিয়ের পিড়িতে বসবেন শ্যামল-প্রভা।

তবে, এই ছিল গত বছরের ‘টক অফ দ্যা শোবিজ’ দেশীয় মিডিয়া পাড়ার। এদিকে, চলতি বছর নাকি প্রভা আরো একটি নতুন প্রেম শুরু করেছেন। ‘জ’ আদ্যক্ষরের একজনের সঙ্গে নাকি তার প্রেম! সে সম্পর্কও নাকি লিভ টুগেদার পর্যায়ে। তারা পাশাপাশি বাসা নিয়েও থাকছেন একই এলাকায়।

কিন্তু সব কিছুকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন প্রভা। তিনি বলেন, “সরলতার সুযোগে সবাই তার সঙ্গে ছলনা করে। তাই আর প্রেমে বিশ্বাসী নন তিনি। এখন থেকে কাজ আর কাজ নিয়ে ব্যস্ত থাকতে চান এই পর্দা কন্যা।”

এদিকে সমালোচকরা বলছেন, সত্যি প্রেম করছেন তারা। নাট্যপাড়ায় এরইমধ্যে প্রভার এই পঞ্চম প্রেমটিও চাউর হয়েছে। নাটকের অনেক পরিচিত জনেরা এই নিয়ে কথা বলেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন অভিনেত্রী বলেন, “তারা অনেকদিন ধরে পাশাপাশি বাসা নিয়ে থাকছেন। লিভ-টুগেদারও করছেন।” এদিকে, মিডিয়ায় এসব খবরে কান দিতে চান না প্রভা। কাজ নিয়ে এগিয়ে যেতে চান তিনি। সময় বলে দিবে, কে সত্যি বলছেন।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৮ জুলাই ২০১৮, ৫:৩৪ অপরাহ্ণ ৫:৩৪ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ