একসময়কার তুখোড় ফুটবলার মাহবুব এখন জুয়াসম্রাট!

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর সদও পৌর এলাকা হতে আজ (মঙ্গলবার) সকালে উপজেলার বিভিন্ন জুয়া বোর্ডের কর্ণধার হিসেবে অভিযুক্ত ও জুয়া সম্রাট হিসেবে খ্যাত জগন্নাথপুর গ্রামের ‘জুয়ারী মাহবুব’কে পৌর এলাকায় জুয়ার আসর থেকে ধাওয়া করলে দৌড়ে পালিয়ে যায় বলে জানা গেছে।

অভিযোগ রয়েছে, জুয়ারী মাহবুবের কারনে গত ২০ বছরে উপজেলার বিভিন্ন স্থানে অন্তত অর্ধশতাধিক জুয়ার আসর প্রতিষ্ঠিত হয়েছে এবং সেগুলোতে জুয়া খেলা চলছে।

জানা গেছে, মাহবুরের হাতধরে শুরুতে জগন্নাথপুর গ্রাম ও পরবর্তীতে বাশগাড়ি, বাঞ্ছারামপুর, কালিকাপুর, ফরদাবাদ, উজানচর, সোনারামপুর সহ ৫০টি স্থানে তাদের সংঘবদ্ধ নেটওয়ার্কের মাধ্যমে জুয়ার ঘর ছড়িয়ে পড়ে।

এক সময়কার তুখোড় ফুটবল খেলোয়ার ও পরবর্তীতে ঢাকার বিভিন্ন দৈনিক পত্রিকার সার্কূলেশন পদে কাজ করা মাহবুব কেবল জুয়ার কারনে নিজে যেমন অধ:পতিত হয়েছে, সে সাথে এলাকার যুব সমাজকে জুয়ার পথে নামিয়ে ভবিষৎ নষ্ট করিয়েছে বলে এলাকাবাসী জানান।

পৌরবাসীর দাবী জানিয়েছে, ‘মাহবুব ও মাহবুবের মতো জুয়ারীদের প্রশাসন গ্রেফতার করে এলাকা থেকে জুয়ার আসর বন্ধ করে বহু মা-বোনদের সম্পদহানির হাহাকার থেকে রক্ষা করা হোক।’।

বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শরিফুল ইসলাম জানান, ‘আমাকে জুয়ার আসরের কথা কেউ জানালে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে’।

বাঞ্ছারামপুর মডেল থানার ওসি বলেন, জুয়া আসরের খবর সুনির্দিষ্ট করে কেউ জানালে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন: