১৩ লাখ টাকার চেক কুড়িয়ে ফেরত দিলেন দুই সাংবাদিক

দিনাজপুরে একটি বাড়ি একটি খামার প্রকল্পের স্বাক্ষর করা ১৩ লাখ টাকার চেক কুড়িয়ে ফেরত দিলেন দুই সাংবাদিক। সোমবার (৬ আগস্ট) দুপুর ১২ টার সময় দিনাজপুর সদর উপজেলা চত্তরে এই চেক কুড়িয়ে পান দৈনিক মুক্ত খবরের জেলা প্রতিনিধি সুবির চক্রবর্তী ছোটন ও ডেইলি মনিং গ্লোরির জেলা প্রতিনিধি মো. আবু কাওছার।

জানা যায়, পেশাগত কাজে সোমবার দুপুর ১২ টার দিকে সাংবাদিক সুবির চক্রবর্তী ছোটন ও মো. আবু কাওছার দিনাজপুর সদর উপজেলা পরিষদে যান। এ সময় তারা উপজেলঅ চত্তরে একটি চেক বই পড়ে থাকতে দেখতে পান।

চেক বইটি কুড়িয়ে হাতে নিয়ে দেখেন চেক বইটির সব পাতা স্বাক্ষর করা (বাহকের নামে স্বাক্ষর করা, যা যে কেউ ব্যাংকে গিয়ে জমা দিয়ে টাকা তুলতে পারবেন) । তারা চেকটি নিয়ে দ্রুত উপজেলা নির্বাহী অফিসার ফিরোজুল ইসলামের কক্ষে যান।

সেখানে গিয়ে তারা জানতে পারেন ১৩ লক্ষ টাকার স্বাক্ষর করা বইটি একটি বাড়ি একটি খামার প্রকল্পের চেক বই। যা সোমবার বিতরণ করার কথা ছিল।

এই মহৎ কাজের জন্য সদর উপজেলা নির্বাহী অফিসার ফিরোজুল ইসলাম ওই দুই সাংবাদিককে তাৎক্ষণিক ভাবে পুরুষ্কৃত করেন। এ সময় সদর উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: