রেসিপি

সালমানের পরিবার অর্পিতা নামের এই মেয়েটিকে কেন দত্তক নিয়েছিল?

অর্পিতা খান শর্মা, যিনি ‘খান্দান’ এর সবচেয়ে প্রিয় বোন হিসেবে বিবেচিত। আমরা সবসময় সালমান খান এবং তার পরিবারকে দেখেছি যে তারা তাদের পরিবারের ২৮ বছর বয়সী এই মেয়েকে খুব ভালোবাসে এবং যত্ন করে। বলিউডের ফ্যানেরা এই মিষ্টি পরিবারকে প্রশংসা করে।

অর্পিতা খান শর্মার ১ লা আগস্ট জন্মদিন, হিন্দি ফিল্মের অংশ না হলেও বলিউডের ভক্তদের মধ্যে সর্বদা জনপ্রিয় নাম তিনি । তিনি সবসময় চর্চার বিষয়ে থাকেন, অবশ্যই ভাল কারণে।

সালমান, আরবাজ এবং সোহেল খানের সবচেয়ে ছোট বোন অর্পিতা, তার ভাইদের খুব প্রিয় এবং বিশেষত সালমানের চোখের মণি। যখন তার দীর্ঘদিনের প্রেমিক আয়ুস শর্মার সাথে বিয়ের কথা ওঠে, তখন এটি সব নেতৃস্থানীয় সংবাদপত্র, ম্যাগস এবং চ্যানেলগুলির শিরোনাম তৈরি করে।

বলার অপেক্ষা রাখে না যে, যখন তার প্রিয় বোন অর্পিতার বিয়ের কথা আসে, তখন সালমান এবং সমগ্র ‘খান্দান’ কোন কিছুর কমতি রাখেনি এটাকে একটা স্বপ্নের বিয়ের মতন করে তুলতে ।

সুতরাং, রাখার আগে আমরা আপনাকে বলিউড শহরের সবচেয়ে ভাগ্যবান বোন সম্পর্কে কিছু বলার জন্য এসেছি। এখানে অর্পিতা খান শর্মার জীবন সম্পর্কে কিছু কমই জানা তথ্য আছে, আমরা আপনার সাথে বেট লাগাতে পারি যে আপনি জানেন না এইগুলো। অর্পিতার জন্ম ১৯৮৯ সালের ১ লা আগস্ট। সেলিম খানের নিজের কন্যা না হলেও, তিনি তাদের পরিবারের সবচেয়ে প্রিয় সদস্য ।

বলা হয় সালমানের অভিভাবক পিতা সেলিম ও মা সালমা খানের দ্বারা অর্পিতাকে দত্তক নেওয়া হয়েছিল। তার দত্তক নিয়ে মিডিয়াতে অন্য বিভিন্ন গল্প আছে।

যদিও কেউ কেউ বলে যে অর্পিতার মা ছিলেন একজন ভিক্ষুক এবং তিনি ফুটপাথে বসবাস করতেন। অর্পিতাকে জন্ম দেবার পরই তিনি মারা যান এবং সেলিম ও সালমা খান সেখান দিয়ে যাচ্ছিলেন যেখানে অর্পিতার মা এর মৃতদেহটি পড়েছিল। অতএব, তারা তাকে তাদের বাড়িতে নিয়ে আসে এবং তাদের পরিবারের চিরদিনের জন্য একটি অংশ করার সিদ্ধান্ত নেন।

মিডিয়ায় প্রকাশিত রিপোর্টে জানা যায় যে, সেলিমের দ্বিতীয় স্ত্রী হেলেন, যিনি অর্পিতাকে দত্তক নিয়েছিলেন । এইভাবে অর্পিতা একটি অনাথ থেকে একটি রাজকুমারীতে পরিনত হয়।

খুব কম লোক জানে যে অর্পিতার সত্যিই দারুন ফ্যাশনের জ্ঞান আছে। তার লন্ডন কলেজ অফ ফ্যাশন থেকে একটি ফ্যাশন স্নাতক এবং ফ্যাশন বিপণন এবং ব্যবস্থাপনার একটি ডিগ্রীও আছে।

অর্পিতা আয়ুস শর্মা বিয়ে করার আগে তিনি একটি স্থাপত্য এবং অভ্যন্তরীণ ডিজাইনিং ফার্মের জন্য কাজ করতেন। পরিবারের এই মেয়ের স্বপ্ন একদিন তার নিজের ফ্যাশন ব্র্যান্ড খোলার।

২০১৪ সালে, অর্পিতা একটি তারার উল্কি করেছেন, যার মধ্যে তার সমস্ত পরিবারের সদস্যদের নাম রয়েছে। উল্কিটিতে বাবা সেলিম খান, মা সালমা ও হেলেন, ভাই সালমান, আরবাজ, সোহেল, বোন আলভিরা এবং বন্ধু দিকসার নাম রয়েছে।

এটা খুব বেশি জনের জানা নেই যে অর্পিতা দুই বছর ধরে অর্জুন কাপুরের সাথে প্রেম করতেন। অর্পিতা এবং অর্জুন যখন সম্পর্কে ছিলেন তখন অর্জুনের ১৪০ কিলো ওজন ছিল।

কিন্তু ভাগ্য এই জুটির জন্য কিছু অন্য পরিকল্পনা করেছিল। অর্জুন এবং অর্পিতা সম্পর্ক ভেঙ্গে যায় এবং তাদের বিভক্তির কারণ এখনও জানা যায়নি। সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও অর্পিতার পরিবার বিশেষত সালমানের সাথে অর্জুনের সম্পর্ক খারাপ হয়নি ।

অর্পিতা আবার প্রেমে পড়ল দিল্লির ব্যবসায়ী আয়ুস শর্মার। আয়ুস দিল্লির কাছেই থাকেন এবং একজন রাজকীয় পরিবারে ছেলে । অর্পিতা ছাড়াও, আয়ুস শীঘ্রইই বলিউডে নামার পরিকল্পনা করছেন।

আয়ুস শর্মার সঙ্গে অর্পিতার বিবাহ বলিউডের সবচেয়ে ব্যয়বহুল বিয়ে হিসাবে গণ্য করা হয়। যদি রিপোর্টের বিশ্বাস করা হয়, তাহলে অর্পিতা সবসময়ই প্রাসাদে বিয়ে করতে চেয়েছিলেন।

এদিকে, সালমান তার বোনের ইচ্ছা পূরণের জন্য সম্ভাব্য সকল প্রচেষ্ট করতে পারেন, তার বিয়ের জন্য হায়দরাবাদের ফালকনুমা প্রাসাদ বুক করেছিলেন। তার কল্পিত বিবাহ একটি রত্ন খচিত ব্যপার ছিল। অর্পিতা এখন আয়ুসের সাথে সুখী বিবাহিত জীবন-যাপন করছে এবং মার্চ ২০১৬ সালে একটি ছেলে আহিল কে জন্ম দিয়েছেন।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৪ আগস্ট ২০১৮, ৬:৫২ অপরাহ্ণ ৬:৫২ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ