টেক

অনলাইনে প্রেম: প্রথমবার দেখা হবার পর রক্ত দিয়ে গোসল!

অনলাইনে গত বছর এক ছেলের সাথে পরিচয় হয় জ্যাকেলিনের (৩১)। পরিচয়ের পর এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর বেশ কিছুদিন ভালোই চলছিলো তাদের। এরই এক পর্যায়ে তারা দেখা করেন। আর দেখা করার পর থেকেই ছেলেটির কাছে দুর্বিষহ হয়ে ওঠেন জ্যাকেলিন।

দেখা হওয়ার পর থেকে ছেলেটি কোথায় যাচ্ছে, কি করছে এ ধরণের হাজারো মেসেজ দেয়ার পর কোনো জবাব না পেয়ে অসংখ্যবার ফোন দেয় জ্যাকেলিন। আর অবশেষে দীর্ঘ সময় পরেও প্রেমিকের কোনো খোঁজ না পেয়ে ছেলেটিকে টানা ৬৫ হাজার মেসেজ দেয় জ্যাকেলিন। আর এরপর ছেলেটিকে উত্যক্ত, মানসিক অত্যাচার ও খুনের হুমকি দেয়ার অপরাধে জ্যাকেলিনকে গ্রেফতার করে পুলিশ।

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার পুলিশ জানায়, জ্যাকেলিন ক্লেয়ার অ্যাডেস মিয়ামির বাসিন্দা। সে দৈনিক তার প্রেমিককে ৫০০ টি করে এসএমএস পাঠাতেন। সব এসএমএসের উত্তর না পেলে হুমকিও দিতেন। যেমন: ‘তোমার রক্ত চাই। আমি তা দিয়ে গোসল করব। ’ সব মিলেয়ে ছেলেটিকে ৬৫ হাজার মেসেজ পাঠিয়েছে জ্যাকেলিন। এ ছাড়া ৩০ এপ্রিল ছেলেটিকে জ্যাকেলিন একটি এসএমএস পাঠিয়েছিল।

তাতে লেখা, ‘আমাকে ছেড়ে যাওয়ার চেষ্টাও করো না। আমি তোমাকে খুন করে ফেলব। আমি খুনি হতে চাইছি না। ’ এরপরের এসএমএসেই লিখেছেন, ‘আমার আশা তুমি মরবে। থুতনি থেঁতলে গিয়েছে তোমার, আমি দেখতে পাচ্ছি। ’

কারাগারে থাকা অবস্থায় এক ইন্টারভিউতে জ্যাকেলিন বলেন, আমি ভেবেছিলাম, আমার জীবনসঙ্গী পেয়ে গিয়েছি। আমরা বিয়ে করতাম। কিন্তু যা ঘটল। পুলিশ জ্যাকেলিনকে প্রশ্ন করেন, আপনার কি মনে হয় না এটা বাড়াবাড়ি? উত্তরে তিনি বলেন, ভালোবাসা একটি বাড়াবাড়ি ব্যাপার বলেই আমি মনে করি।

আপনি কি মনে করছেন না, আপনি বিপজ্জনক অবস্থায় আছেন? এই প্রশ্নের উত্তরে জ্যাকেলিন বলেন, না। আমি শুধু তাকে ভালোবাসতে চাই। ও যদি আমায় পছন্দ না করে, তাহলে বাড়ি ফিরে যাব। আবার প্রাক্তন বয়ফ্রেন্ডকেই ভালোবাসব।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৪ আগস্ট ২০১৮, ১১:৫১ অপরাহ্ণ ১১:৫১ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ