প্রবাস

হঠাৎ কোথায় হারিয়ে গেলেন নাসির!

এশিয়া কাপের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। এতে আনকোরা কয়েকজন ঠাঁই পেলেও জায়গা হয়নি অলরাউন্ডার নাসির হোসেনের। এখন তিনি কেমন আছেন, কোথায় আছেন, কী অবস্থায় আছেন তাও জানা যাচ্ছে না!

নাসির সবশেষ ওয়ানডে খেলেন চলতি বছরের শুরুতে শ্রীলংকার বিপক্ষে। টেস্ট ও টি-টোয়েন্টি খেলেন তারও বহু আগে। সবশেষ টি-টোয়েন্টি খেলেন ২০১৬ বিশ্বকাপে। আর টেস্ট খেলেন অস্ট্রেলিয়ার বিপক্ষে ২০১৭ সালে। তবে কোনো ফরম্যাটেই সুবিধা করে উঠতে পারেননি তিনি।

সাম্প্রতিক সময়ে আন্তর্জাতিক অঙ্গনে ভালো করতে না পারলেও ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফরমার নাসির। তার নেতৃত্বেই সবশেষ ঢাকা প্রিমিয়ার লিগ শিরোপা জেতে আবাহনী। তার অধীনে খেলেন মাশরাফি বিন মুর্তজার মতো ক্রিকেটার। প্রিমিয়ার লিগে যেমন নেতৃত্বে অনন্য ছিলেন, তেমন ব্যাট-বল হাতেও সফল ছিলেন এ ফিনিশার।

বাগড়াটা বাঁধে এর পরই। গোড়ালির ইনজুরিতে পড়েন নাসির। তার পর যে হারিয়ে গেলেন আর কোনো খোঁজখবর পাওয়া যাচ্ছে না! আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ গেল। এবার এশিয়া কাপের জন্য ৩১ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করা হল। কিন্তু খবর নেই মিস্টার ফিনিশারের!

দলে তো ঠাঁই পাননিই, তার বর্তমান অবস্থা কী? সেটি পর্যন্ত জানা যাচ্ছে না। অবশ্য এর মাঝে তার ব্যক্তিগত কিছু বিষয়আশয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোয়ার ওঠে। নানা গুঞ্জন ছড়ায়।

এ ব্যাপারে বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খানের কাছে জানতে চাইলে বলেন, কিছুদিন আগে নাসিরের হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে। সে এখন খেলার মতো ফিট নয়। তাই তাকে দলে রাখিনি। তবে তার ব্যক্তিগত ব্যাপারে আমরা কিছু জানি না।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৫ আগস্ট ২০১৮, ২:০২ অপরাহ্ণ ২:০২ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ