সোশ্যাল মিডিয়া

অসুস্থ মালিকের প্রতি পোষা কুকুরের ভালবাসা!

গুরুতর অসুস্থ হয়ে রাস্তায় পড়ে গেছেন এক তরুণী। তাকে নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে। কিন্তু অ্যাম্বুলেন্সে তোলাই যাচ্ছে না ওই তরুণীকে। কারণ তার পোষা কুকুরটি বাধা সৃষ্টি করছে।

সম্প্রতি চীনের হেইলুংচিয়াং প্রদেশের দাইকিং শহরে এই ঘটনাটি ঘটে। আর সেই ঘটনার ভিডিও পিপলস ডেইলি চায়না তাদের ফেসবুক পেজে শেয়ার করে। শেয়ারের পর মুহূর্তেই মালিকের প্রতি কুকুরের ভালোবাসার সেই ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, ওই তরুণী রাস্তায় অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার সময় ওই তরুণীর সঙ্গে থাকা পোষা কুকুরটিও বারবার অ্যাম্বুলেন্সে ওঠার চেষ্টা করে। কোনোভাবেই কুকুরটি তার মালিককে একা ছাড়ছিল না।

কিন্তু নিয়ম অনুযায়ী অ্যাম্বুলেন্সে রোগীর সঙ্গে কুকুরকে উঠতে দেওয়া যাবে না। তাই বারবার ওই কুকুরকে অ্যাম্বুলেন্স থেকে নামিয়ে দেওয়া হয়। কিন্তু পোষা কুকুরটি বারবার অসুস্থ মালিকের কাছে অ্যাম্বুলেন্সের ভেতরে উঠে যাচ্ছিল।

কোনোভাবেই কুকুরটিকে অ্যাম্বুলেন্স থেকে নামানো যাচ্ছিল না। একপর্যায়ে কোনো উপায় না দেখে সোনালি রঙের সেই কুকুরটিকে অসুস্থ তরুণীর সঙ্গে অ্যাম্বুলেন্স করে হাসপাতালে নিয়ে যেতে হলো। জানা গেছে, শেষ পর্যন্ত ওই অসুস্থ তরুণীকে ঠিকঠাকভাবেই হাসপাতালে নেওয়া হয়েছে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৬ আগস্ট ২০১৮, ৫:৫১ অপরাহ্ণ ৫:৫১ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ