প্রবাস

এবার মোসাদ্দেকের স্ত্রী নির্যাতন নিয়ে যা লিখলো ভারতীয় মিডিয়া

বাংলাদেশ জাতীয় দলের মিডল অর্ডার ব্যাটসম্যান মোসাদ্দেক হোসেন সৈকতের বিপক্ষে আদালতে মামলা করেছেন তার স্ত্রী শারমিন সামিরা উষা। তার অভিযোগ, বিয়ের পর থেকেই তার উপর নির্যাতন চালাত সৈকত।

এই নিয়ে ভারতীয় আনন্দবাজার পত্রিকা ‘পণের দাবিতে অত্যাচারের অভিযোগ, আদালতে বাংলাদেশি ক্রিকেটারের স্ত্রী’ শিরোনামের খবরে লিখেছে, ক্রিকেটের কারণে নয়, বরং পুরোপুরি অ-ক্রিকেটীয় কারণে শিরোনামে বাংলাদেশের মিডল অর্ডার ব্যাটসম্যান মোসাদ্দেক হুসেন সৈকত। পণের দাবিতে স্ত্রীকে অত্যাচারের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। এ নিয়ে আদালতে মামলাও ঠুকেছেন মোসাদ্দেকের স্ত্রী।

আনন্দবাজার আরো লিখে, বছর ছয়েক আগেশারমিন সমিরা উষাকে বিয়ে করেনমোসাদ্দেক হুসেন সৈকত। উষার পরিবারের দাবি, বিয়ের পর থেকেই পণের জন্য স্ত্রীর উপর অত্যাচার শুরু করেন মোসাদ্দেক। উষার আইনজীবী রেজাউল করিম দুলাল আদালতকে জানান, আমার মক্কেলকে প্রায়শই অত্যাচার করতেন মোসাদ্দেক।

১০ লাখ বাংলাদেশি টাকা (ভারতীয় মুদ্রায় প্রায় ৮ লাখ ৪০ হাজার ৮৭০ টাকা) পণ না পেয়ে গত ১৫ অগস্ট মোসাদ্দেক তাঁকে বাড়ি থেকে তাড়িয়ে দেন।” এই অভিযোগ পেয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন ঢাকার অতিরিক্ত মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট রশিনা খান।

আনন্দ বাজার আরো লিখেছে, গোটা ঘটনায় প্রতিক্রিয়া দিতে গিয়ে মোসাদ্দেকের ভাই মোসাব্বর হুসেন মুনের দাবি, “বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে কোনও বনিবনা ছিল না।”

মুনের আরও দাবি, ১৫ অগস্ট স্ত্রীকে ডিভোর্সের নোটিস পাঠান মোসাদ্দেক। তবে বিয়ের সময় করা চুক্তিপত্রের থেকে অনেক বেশি অঙ্কের খোরপোশ দাবি করেন উষা। মোসাদ্দেকের পরিবারের দাবি, ওই টাকা না পেয়েই ক্রিকেটারের বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছেন তাঁর স্ত্রী উষা।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৭ আগস্ট ২০১৮, ৭:৩৯ অপরাহ্ণ ৭:৩৯ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ