‘আমার ছেলেরা মরে নাই, আমি ওদের কোথাও নিতে দিব না’

‘আমার ছেলেরা মরে নাই, আমি ওদের কোথাও নিতে দিব না।’ মৃত যমজ ছেলেকে কোলে নিয়ে মা কলি খাতুন এমন করে আহাজারি করছিলেন। এ সময় উপস্থিত সবার চোখে পানি চলে আসে।

আজ মঙ্গলবার দুপুরে পাবনার সাঁথিয়া উপজেলার কাশীনাথপুরে ঘরের মধ্যে রাখা পানির পাত্রে পড়ে চার মাসের যমজ দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। তারা গ্রামের জিলাল শেখের ছেলে জিহাদ ও রিহাদ।

পুলিশ জানায়, কাশীনাথপুর পশ্চিমপাড়ার ঈদগাঁ মাঠ সংলগ্ন বাড়ির জিলাল শেখের স্ত্রী কলি খাতুন চার মাস আগে যমজ সন্তান জিহাদ ও রিহাদকে জন্ম দেন। আজ দুপুরে কলি খাতুন দুই সন্তান নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। ঘুম থেকে জেগে উঠে দেখেন, তাঁর দুই সন্তান চৌকির পাশে রাখা পানির পাত্রে পড়ে আছে। তাঁর চিৎকারে আশপাশের লোকজন এসে মৃত অবস্থায় জিহাদ ও রিহাদকে উদ্ধার করে।

কলি খাতুন বলেন, ‘আমি ঘুমিয়ে পড়লে প্রচণ্ড বাতাসে কে যেন চৌকি থেকে আমাকে উড়িয়ে নিয়ে যায়। কিছুক্ষণ পর জ্ঞান ফিরলে আমার দুই সন্তানকে পানির ডিশের মধ্যে দেখতে পাই।’

এলাকার কয়েকজন বাসিন্দা দাবি করেন, কলি খাতুনের ওপর জিনের আছড় রয়েছে। এর আগেও তাঁর একটি সন্তানের অস্বাভাবিক মৃত্যু হয়।

এদিকে যমজ শিশুর মৃত্যুর সংবাদ পেয়ে বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া সার্কেল) আশীষ বিন হাসান ও সাঁথিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবদুল মজিদ, কাশীনাথপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মনজুর এলাহী ও কাশীনাথপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আশরাফুল আলম।

শেয়ার করুন: