প্রবাস

চটেছেন সাকিবপত্নী শিশির, রাগে-ক্ষোভে যা বললেন

এশিয়া কাপের মাঝপথে হুট করেই দেশে ফিরছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান- এমন একটি খবরে গতকাল উত্তাল ছিল পুরো অনলাইন গণমাধ্যম।

তারা জানিয়েছিল মেয়ে আলাইনা আল হাসানের অসুস্থতার কারণেই নাকি টুর্নামেন্টের মাঝপথে দেশে আসছেন সাকিব। শুধু তাই নয়, এই কারণে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচেও নাকি তাঁকে দেখা যাবে না বলে জানানো হয়েছিল।

এমনকি সেই অনলাইন সংবাদ মাধ্যমটি সাকিবের এজেন্ট ‘এন নাইনের’ কথা উল্লেখ করেছিল সূত্র হিসেবে। কিন্তু এই খবরটি যে পুরোপুরি ভিত্তিহীন ছিল সেটি নিশ্চিত করা হয়েছে সাকিবের পক্ষ থেকেই।

তারা জানিয়েছে বর্তমানে সাকিবের মেয়ে সুস্থ আছে বিধায় দলের সাথেই থাকছেন তিনি। আর যারা এমন ভিত্তিহীন সংবাদ প্রকাশ করেছে তাদের শোকজ করারও দাবি তোলা হয়েছে।

এদিকে সাকিবের দেশে ফেরার ব্যাপারে টাইগার অফ স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন এই দলের কেউই নাকি এই ব্যাপারে অবগত নন। প্রশ্ন শুনে রীতিমত হতবাক মিরাজ বলেছেন, ‘আমি তো কিছুই জানি না। মাত্র আপনাদের কাছেই শুনলাম।’

ভিত্তিহীন এই খবরে ক্ষোভ প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সুত্রও। তারা জানিয়েছে, ‘যেসব সংবাদ মাধ্যম এমন খবর প্রকাশ করে তাদের দায়িত্বজ্ঞানের অভাব রয়েছে।’

উল্লেখ্য এই সংবাদের পর পুরো গণমাধ্যমে উত্তাপ ছড়িয়ে পড়লে আরেকটি সংবাদ প্রকাশ করেছে তারা যেখানে মেয়ের অসুস্থতার থেকে দলকে বেশি প্রাধান্য দিচ্ছেন সাকিব বলে জানিয়েছে তারা। সাকিবের দেশে ফেরার খবরটি নিয়ে ফেসবুকেও ক্ষোভ প্রকাশ করেছেন তাঁর স্ত্রী শিশির।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৬:২৮ অপরাহ্ণ ৬:২৮ অপরাহ্ণ

শেয়ার করুন
দ্বারা প্রকাশিত
বিডিভিউ২৪ ডেস্ক

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ