রেসিপি

কয় বছর বয়স থেকে অভিনয় জগতে এসেছেন রাখি?

স্টার জলসার একটি বিখ্যাত সিরিয়াল রাখি বন্ধন। এই সিরিয়ালের কাহিনী মূলত দুই ভাই বোনকে নিয়ে। বন্ধন হলো ভাই ও রাখি বোন।ছোটোবেলায় একটি দুর্ঘটনায় তাদের বাবা মা মারা যাওয়ার পর ওরা জ্যেঠু জ্যেঠীর সাথে থাকে।

জ্যেঠুর আবার দুই সন্তান।রাখির বয়স পাঁচ বছর ও দাদা বন্ধনের বয়স ১২। সিরিয়ালের কাহিনী অনুযায়ী রাখির জ্যেঠী চায় রাখু ও বন্ধনকে ঘর থেকে তাড়িয়ে দিতে।অপরদিকে জ্যেঠু আবার ওদের দুজনকে ভালোবাসে।

যদিও জ্যেঠীর ভয়ে সেই ভালোবাসা মুখে প্রকাশ করতে পারেনা।বড়ো ভাই বন্ধন পড়াশুনো করার সুযোগ না পেলেও সে চায় তার ছোটো বোনকে উচ্চ শিক্ষিত করতে।এখানে রাখি যেই স্কুলে পড়ে সেটি অতি ব্যয়বহুল স্কুল যেখানে শ্রেণীবৈষম্যের প্রচুর চল।

এই সিরিয়ালের মাধ্যমে একজন খুদে অভিনেত্রী হিসাবে বেশ দর্শকপ্রিয় হয়েছে রাখি অর্থাৎ কৃতিকা চ্যাটার্জী।মাত্র চার বছর বয়সেই অভিনয় জগতে এসে খুব অল্প সময়েই জনপ্রিয় হয়ে উঠেছে।অভিনয়ের পাশাপাশি রাখি ভালো ছবিও আঁকতে পারে।

রাখী এই বয়সেই সে যা আয় করেছে তা একজন শিক্ষিত ব্যক্তিও করতে পারবেনা।একজন খুদে তারকা হিসাবে এটি একটি রেকর্ডও বলা চলে।প্রতিদিন ৮-১০ ঘন্টা স্টুডিওতেই কেটে যায় রাখির।

এখনও পর্যন্ত তার মোট আয় ১৪ লক্ষ টাকা।যা একজন খুদে তারকা হিসাবে অসম্ভব বিশাল টাকা।তার অভিনয়ের এই প্রতিভার জন্য ২০১৭ সালে তাকে সেরা খুদে তারকার পুরস্কারও দেওয়া হয়েছে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ১৯ সেপ্টেম্বর ২০১৮, ২:৪৩ অপরাহ্ণ ২:৪৩ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • টেক

বিডিঅ্যাপস কানেক্ট: বিডিঅ্যাপস টপ ডেভেলপারস মিটআপ অনুষ্ঠিত

সম্প্রতি রবি আজিয়াটা লিমিটেডের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হলো বিডিঅ্যাপস কানেক্ট: এঙ্গেজ এন্ড ইনোভেট - টপ…

৩০ সেপ্টেম্বর ২০২৪, ১:০৮ অপরাহ্ণ
  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ