ছেলেকে শিক্ষা দিতে বিয়ে করলেন সাদেক বাচ্চু

বরেণ্য চলচ্চিত্র অভিনেতা সাদেক বাচ্চু। প্রায় তিন দশকেরও বেশি সময় ধরে তিনি ঢাকাই ছবিতে অভিনয় করে চলেছেন। মাঝে মধ্যে তাকে দেখা গেছে ছোট পর্দাতেও। বিশেষ দিবসগুলোর নাটক-টেলিছবিতে তিনি অভিনয় করতে অন্যরকম আনন্দ পান।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি কাজ করলেন ‘বধূ তুমি কার’ শিরোনামের নাটকে। হাস্যরসের গল্প নিয়ে নির্মিত এই স্বল্প ধারাবাহিক নাটকটির রচনা ও পরিচালনায় রয়েছেন মঈন খান রুপি।

ড্রিম আই প্রযোজিত এই নাটকে সাদেক বাচ্চুর পাশাপাশি আরো অভিনয় করেছেন জয়রাজ, তুষার মাহমুদ, প্রকৃতি, মনিষা, আমানুল হক হেলাল, শেখ মাহাবুবুর রহমান প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে ছেলেকে বিয়ে করাতে গিয়ে নিজেই বিয়ে করে ফেললেন সাদেক বাচ্চু। ছেলেকে নিয়ে বিয়ের জন্য রওনা দিলে মাঝপথে বিয়ের পাত্র পালিয়ে যায়।

তাই কোনো উপায় না পেয়ে মেয়ের বাবাকে দেয়া কথা রাখতে নিজেই বিয়ে করে ফেললেন। হুট করেই যখন বাড়িতে বউ নিয়ে হাজির হন, তখন এমনটাই ধারণা করেছে সাদেক বাচ্চুর পরিবার।

কিন্তু ঘটনাক্রমে বেরিয়ে আসে মূল সত্য। জানা যায়, ছেলেকে শিক্ষা দিতেই মিথ্যা অভিনয়ের আশ্রয় নিয়েছেন বাবা। আসছে ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে বলে জানিয়েছেন ড্রিম আইয়ের কর্ণধার আদিত্য রহমান।

শেয়ার করুন: