চায়ের দোকানে ভূমিমন্ত্রী ডিলু!

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় চলছে সম্ভাব্য প্রার্থীদের নানা প্রক্রিয়ার শক্তি প্রদর্শণ ও শো-ডাউনের প্রতিযোগিতা। কেউ বা হোন্ডা মহড়া দিচ্ছে, আবার কেউ মাইক্রোবাস মহড়া, আবার কেউ বা গণসংযোগে ব্যস্ত।

পাবনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু শুক্রবার (২৮ সেপ্টেম্বর) পাবনার পাকশী ইউনিয়নের বি বি সি বাজারের চায়ের দোকানে মতবিনিময় ও গণসংযোগ করেন। এ সময় তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, দেশের উন্নয়নের চিত্র এখন সবার চোখের সামনে।

স্বপ্নের পদ্মা সেতুর বাস্তবায়ন, রূপপুর পারমানবিক প্রকল্প, আধুনিক প্রযুক্তি ব্যবহার করে দেশের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, শিক্ষা ব্যবস্থাকে আধুনিকীকরণ, চিকিৎসা সেবার উন্নয়ন, ভূমি ও গৃহহীনদের পুনর্বাসন, দেশব্যাপী বিদ্যুৎ সেবার উন্নয়ন, মানুষের আয় সীমা বৃদ্ধি সবকিছুই জনগণ চোখে দেখতে পাচ্ছে।

এই সব উন্নয়নের বার্তা দেশের হাটে, ঘাটে, মাঠে, চায়ের দোকান সর্বত্র ছড়িয়ে দিতে হবে। তারই অংশ হিসেবে আমি এখন চায়ের দোকানে মতবিনিময় করছি।

ভূমিমন্ত্রী ডিলু আরও বলেন, আগামী নির্বাচনে বঙ্গবন্ধুর নৌকা প্রতীককে আবারও জয়যুক্ত করুন। উন্নত বাংলাদেশ গড়তে শেখ হাসিনার হাতকে মজবুত করার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী এদেশের মানুষকে মায়ের মমতা দিয়ে ভালোবাসেন। মানুষের জীবন জীবিকা ও মানের অনেক পরিবর্তন ঘটেছে। এর সব কৃতিত্ব একমাত্র শেখ হাসিনার। চায়ের দোকানে মতবিনিময় সভায় ঈশ্বরদীর রূপপুর ও পাকশি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২৯ সেপ্টেম্বর ২০১৮, ১০:৪৬ পূর্বাহ্ণ ১০:৪৬ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • অর্থনীতি

আগস্টে কমল মূল্যস্ফীতি

চলতি বছরের গত আগস্ট মাসে ১ দশমিক ১৭ শতাংশ কমে সার্বিক মূল্যস্ফীতি দাঁড়িয়েছে ১০ দশমিক…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:১৫ অপরাহ্ণ
  • জাতীয়

জুলাই বিপ্লবে শহীদদের স্বপ্ন পূরণ করা হবে: ড. ইউনূস

জুলাই বিপ্লবে সকল শহীদে স্বপ্ন পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড.…

৮ সেপ্টেম্বর ২০২৪, ৪:০৭ অপরাহ্ণ
  • জাতীয়

নতুন পররাষ্ট্র সচিব জসীম উদ্দিন

রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিনকে নতুন পররাষ্ট্রসচিব করা হয়েছে। তিনি সাবেক পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেনের স্থলাভিষিক্ত…

৮ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ণ