যে কারনে বন্ধ হয়ে যেতে পারে জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘সিআইডি’

অনেকেরে দৃষ্টিতে টেলিভিশন জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘সিআইডি’ প্রায় কিংবদন্তির স্তরে পৌঁছে গেছে। কিন্তু ‘সিআইডি’-প্রেমীদের জন্য দুঃসংবাদ, খুব তাড়াতাড়িই নাকি বন্ধ হয়ে যাবে ‘সিআইডি’ ধারাবাহিক।

টানা ২১ বছর চলেছিল ‘সিআইডি’। এসিপি প্রদ্যুম্ন, দয়া আর অভিজিতের রহস্য অভিযান আর টানটান উত্তেজনা এতদিন দর্শককে মাতিয়ে রেখেছিল।

দর্শক অচিরেই টেলিভিশনের পর্দায় আর সিআইডি দেখতে পাবেন না বলে জানা গিয়েছে ভারতের সংবাদমাধ্যমে প্রকাশিত এক খবরে। ২৭ অক্টোবর নাকি ‘সিআইডি’-র শেষ এপিসোড দেখানো হয়েছে।

তবে চ্যানেল কর্তৃপক্ষের তরফে এখনও স্পষ্টভাবে কিছু জানানো হয়নি। কিন্তু এটুকু জানা গিয়েছে ‘সিআইডি’ তেমন টিআরপি পাচ্ছে না। তার চেয়ে অন্য ধারাবাহিক অনেক বেশি টিআরপি পায়।

কিন্তু সৌজন্যবশত ‘সিআইডি’ দেখানো হচ্ছিল। স্লট অন্য কোনও ধারাবাহিককে দেওয়া হচ্ছিল না। অথচ সেই স্লটে অন্য ধারাবাহিক চললে মুনাফা হত অনেক বেশি। তাই শেষ পর্যন্ত নাকি সিদ্ধান্ত নিয়েই ফেলেছে কর্তৃপক্ষ। পরের মাস থেকে আর পর্দায় দেখা যাবে না এসিপি প্রদ্যুম্ন, দয়া আর অভিজিৎকে।

এতদিনে ‘সিআইডি’-র প্রায় ১ হাজার ৫৪৬টি এপিসোড দেখানো হয়েছে। এটি পরিচালনা করতেন বি পি সিং ও প্রদীপ উপ্পুর। ফায়ারওয়ার্কস প্রোডাকশনের আওতায় ধারাবাহিকটি সম্প্রচারিত হত। ১৯৯৮ সাল থেকে ওই ধারাবাহিকের টেলিকাস্ট শুরু হয়েছিল। এতদিনে হয়তো তার ইতি হল।

শেয়ার করুন: