বিবাহ বিচ্ছেদের আগে ইমরানের মোবাইলে কি দেখেছিলেন রেহাম খান!

বিবাহ বিচ্ছেদের আগে ইমরান খানের মোবাইল ফোনে কি দেখতে পেয়েছিলেন তার বিচ্ছেদপ্রাপ্ত দ্বিতীয় স্ত্রী রেহাম খান! অভিযোগ আছে, বিচ্ছেদের আগে পাকিস্তান তেহরিকে ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান খানের ফোন ‘চুরি’ করেছিলেন রেহাম খান।

এ নিয়ে একজন টুইটে তাকে প্রশ্ন করলে রেহাম খান জানিয়েছেন, কিছু ম্যাসেজ তিনি সহসাই পোস্ট করবেন। এরপরই প্রশ্ন উঠেছে কি থাকছে ওই টেক্সট ম্যাসেজে। চারদিকে আগ্রহ তৈরি হয়েছে। দেখা দিয়েছে কৌতুহল।

পাকিস্তানের অনলাইন দ্য নিউজ ইন্টারন্যাশনালের এ নিয়ে সংবাদ শিরোনাম ‘আই উইল বি পোস্টিং সাম টেক্সটস সুন: রেহাম খান’।এতে বলা হয়েছে, তার সাবেক স্বামী ইমরান খানের দল পাকিস্তানের নির্বাচনে জাতীয় পরিষদের বেশির ভাগ আসনে বিজয়ী হওয়ার পর সমালোচনায় মুখিয়ে উঠেছেন রেহাম।

ইমরান খান কয়েক দিনের মধ্যেই নতুন সরকার গঠন করে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন বলে মনে করা হচ্ছে। এ অবস্থায় নির্বাচনের আগে ও পরে সব সময়ই ইমরান খানের বিরুদ্ধে টুইট করে তার কড়া সমালোচনা করেছেন রেহাম।

এ জন্য ইমরান খান ও তার দলের বিষয়ে তার মতামত নিতে বিদেশী গণমাধ্যমগুলো এগিয়ে গেছে। এরই মধ্যে রেহাম সাক্ষাতকার দিয়েছেন ভারতের অনলাইন দ্য হিন্দুকে।

তাতে তিনি ইমরান খানকে সেনাবাহিনীর হাতের পুতুল বলে অভিহিত করেছেন। বলেছেন, দুই বা তিন বছর আগে থেকেই ইমরানকে ক্ষমতায় আনার পরিকল্পনা করেছিল সেনাবাহিনী।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে রেহাম খানের অনুসারীর সংখ্যা ১০ লাখ ৯৭ হাজার। এই একাউন্ট ব্যবহার করে তিনি পিটিআই ও এর চেয়ারম্যানের সমালোচনা করেন।

ইমরান খানের বিজয় নিয়ে পাকিস্তানে বড় রাজনৈতিক দলগুলো যেমন সংশয় প্রকাশ করেছে তেমনি এর বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন রেহাম খানও। ফলে তার বিরুদ্ধে উল্টো কড়া সমালোচনা করেছেন ইমরান খানের সমর্থকরা।

টুইটে একজন ব্যবহারকারী তার কাছে জানতে চেয়েছিলেন, তার তখনকার স্বামী ইমরান খানের মোবাইল চুরি করেছিলেন তিনি বিচ্ছেদের আগে সে বিষয়ে। জবাবে টুইটারে রেহাম বলেছেন, বেশ কিছু টেক্সট ম্যাসেজ তিনি শিগগিরই প্রকাশ করবেন। তবে এ বিষয়ে আর বিস্তারিত কিছু বলেন নি।

শেয়ার করুন: