আমি এই মেসেজটাই ডেলিভারি করতে চাচ্ছিলাম: সালমান মুক্তাদির

শিক্ষার্থীরা আবেগপ্রবণ তারা আবেগের বশবর্তী হয়ে ভুল করে ফেলছে। তাঁদের পাশে আমাদের দাঁড়াতে হবে। আন্দোলনে যেন সহিংসতা না হয় সে জন্য আমাদের সহযোগিতা করতে হবে। আমি এখন রাস্তায় আমি তাদের পাশে দাঁড়াতে যাচ্ছি- কথাগুলো বলছিলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেতা ও ইউটিউবার সালমান মুক্তাদির।

এর আগে গতকাল মঙ্গলবার সালমান মুক্তাদিরকে পুলিশ আটক করে। সালমান মুক্তাদির বাসচাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীকে হত্যার ঘটনায় বিক্ষোভে ফেটে পড়া হাজার হাজার শিক্ষার্থীদের সাথে কথা বলতে যান।

তারা সালমান মুক্তাদিরকে তাদের ক্ষোভের কথা জানায়। এসময় শিক্ষার্থীদের পক্ষ নিয়ে সালমান পুলিশের সাথে কথা বলেন।

সালমান মুক্তাদিরের ফেসবুক লাইভ ভিডিওতে এ ঘটনা সরাসরি দেখা যাচ্ছিল। একটু পরেই সালমানকে পুলিশ আটক করে। পরে সাংবাদিকদের সহায়তায় সালমান মুক্ত হন।

এরই ধারাবাহিকতায় সালমান আজও শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে যাচ্ছেন। বললেন, অল্প বয়সী ছেলেমেয়েরা যে আন্দোলন করেছে। এটা অনেক বড় বিষয়।

কিন্তু তারা যদি আন্দোলন যথাযথ করতে পারতো যথাযথ জায়গায় মেসেজ ডেলিভারি করতে পারতো তাহলে এটা ফলপ্রসূ হতো। আমি এই মেসেজটাই ডেলিভারি করতে চাচ্ছিলাম।

সালমান বলেন, ওরা জানে না কোথায় গেলে কাজ হবে, ওদের গাইডেন্স করার কেউ নেই। যার কারণে রক্ত ঝরলেও আদতে এর ফলাফল কি হবে তা বুঝতে পারছি না। আজ আন্দোলন হচ্ছে, যুব মত্রী কোথায়,

সড়ক নিয়ে আন্দোলন হচ্ছে কিন্তু সড়ক মন্ত্রী কোথায়? এসব কে বোঝাবে? ফের যদি হামলা হয়? আজকেও আমি যাচ্ছি। সব রাস্তা ব্লকড, আমি তাঁদের পাশে দাঁড়াতে যাচ্ছি।

শেয়ার করুন: