কেউ বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে : শাকিব

বাংলাদেশের চলচ্চিত্রে বর্তমানের আলোচিত জুটি শাকিব খান ও শবনম বুবলী। শাকিব খানের হাত ধরেই বড় পর্দায় অভিনয় শুরু করেন শবনম বুবলী।
এখন পর্যন্ত তিনি শাকিব খান ছাড়া অন্য কোনো নায়কের সঙ্গে কাজ করেননি। ইদানীং শোনা যাচ্ছে, শাকিব ও বুবলীকে আর জুটি হিসেবে দেখা যাবে না। বিষয়টি নিয়ে একাধিক গণমাধ্যমে খবরও প্রকাশ হয়েছে। কিন্তু শাকিব ও বুবলীর ঘনিষ্ঠরা বলছেন ভিন্ন বিষয়।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ‘এখন শাকিব খানকে নিয়ে আমি একের পর এক চলচ্চিত্র নির্মাণ করছি। আমার প্রথম পছন্দ শাকিব খানের সঙ্গে বুবলী।

তাকে আমি ছোট বোনের মতো ভালোবাসি। আমি চাই সব ছবিতে সে কাজ করুক। বুবলী একটি ছবিতে যুক্ত হওয়ার পর সেই ছবির চরিত্রের সঙ্গে মিশে যায়, চরিত্র নিয়ে অনুশীলন করে।

যে কারণে একসঙ্গে একাধিক ছবিতে বুবলী কাজ করতে চায় না। আমি এই জুটি নিয়ে আরো কাজ করব। নতুন ছবির ঘোষণা দেবো। তাঁদের এই জুটি ভাঙার খবরটি গুজব।’

শাপলা মিডিয়া প্রযোজিত ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবিতে বুবলী শাকিবের সঙ্গে কাজ করছেন না বলে যে খবর বেরিয়েছিল, সেটিকেও গুজব বলে দাবি করেছেন ছবিটির পরিচালক শাহিন সুমন।

তিনি বলেন, ‘বুবলী ছবিটি করবে না এমন কোনো কথা আমি শুনিনি। আমার সঙ্গে বুবলী বা ছবির প্রযোজকের এমন কোনো কথা হয়নি।

আগামী রোববার থেকে এই ছবির শুটিং শুরু হচ্ছে ব্যাংককে। সেখানে ছবির তিনটি গানের শুটিং হবে। এবং সেই শুটিংয়ে অংশ নিচ্ছেন শাকিব খান ও শবনব বুবলী। আগামী ১৯ তারিখ পর্যন্ত সেখানে শুটিং হওয়ার কথা রয়েছে।’

বিষয়টি নিয়ে কথা হয় শাকিব খানের সঙ্গে। ব্যাংককে শুটিংয়ের ফাঁকে তিনি জুটি ভাঙা প্রসঙ্গে বলেন, ‘কিছু গণমাধ্যম আছে যাদের আমি চিনি না,

যাদের সঙ্গে আমার কোনোদিন কথাও হয়নি, তারা আমার সম্পর্কে এমন খবর প্রকাশ করে, যা আমিই জানি না। এসব গুজব নিয়ে আমার চিন্তা করার মতো সময় নেই।

কারণ একের পর এক ছবিতে আমাকে কাজ করতে হচ্ছে। হয়তো এসব খবর প্রকাশ করে কেউ বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। আমার দর্শকরা জানেন, আমি কোন গণমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে কথা বলি। যে কারণে এসব খবর দর্শকও আমলে নেবে না।’

গত ঈদে শাকিব-বুবলীকে নিয়ে শাপলা মিডিয়া থেকে নির্মিত হয় উত্তম আকাশ পরিচালিত ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’। ‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করছেন নায়ক সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ।

শেয়ার করুন: