‘যতক্ষণ না তুমি আমার বাথরুমে ঢুকছ, ততক্ষণ ঠিক আছি’

বলিউড তারকা আলিয়া ভাট বলেছেন, বিয়ের গুঞ্জনে প্রতিক্রিয়া করা তাঁর পছন্দ নয়। তবে বলেছেন, তিনি খুবই ভালো জায়গায় আছেন, কী ব্যক্তিগত কী পেশায়। সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে তাঁর দেখা হয়েছে। গুঞ্জন ছড়িয়েছে, আগামী বছরেই এ জুটি বিবাহবন্ধনে আবদ্ধ হবেন।

এ বিষয়ে প্রশ্ন করা হলে আলিয়া প্রতিবেদককে বলেন, ‘আমি গুঞ্জনে প্রতিক্রিয়া দেই না। গুঞ্জন হলেই প্রতিক্রিয়া দিতে হবে এমন নয়। যতক্ষণ না তুমি আমার বাথরুমে ঢুকছ, ততক্ষণ আমি ভালো আছি। কারণ তুমি যদি আমাকে নিয়ে কথা না বলো, তাহলে আমি খুব একটা প্রাসঙ্গিক থাকি না।’

‘কিন্তু সত্যি বলছি, আমি খুব ভালো জায়গায় আছি, ব্যক্তিগত ও পেশাগতভাবে, তাই অন্য কোনো ইস্যু নেই।’

চলতি বছরের শুরুর দিকে, বলিউড তারকা রণবীর কাপুর আলিয়ার সঙ্গে তাঁর প্রেম নিয়ে মুখ খোলেন। এরপর এই যুগল জুটি বাঁধেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। খবর হিন্দুস্তান টাইমসের।

যদি সহ-অভিনেতার সঙ্গে রোমাঞ্চ থাকে আর জুটি হন, তবে ছবিতে কেমন কর্মক্ষমতা থাকে? উত্তরে আলিয়া বলেন, ‘যখন তুমি অভিনেতা, তখন তোমার কাজ অভিনয় করা।

যখন তুমি ক্যামেরার সামনে থাক, তখন ডেটিং করা না করা ব্যাপার থাকে না। যেমন তুমি লম্বা না খাটো, মোটা না চিকন, বা অসুখী বা খুব সুখী।’

মাঝে মাঝে এমন সময় আসে, যখন আমি খুব বিষন্ন থাকি, কিন্তু আমাকে নাচতে হয় চারপাশে, উচ্ছ্বাসবোধ করতে হয়। এটাই অভিনেতা হওয়ার প্রক্রিয়া।

একটি ব্যাগ প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে আলিয়া ভাট এসব কথা বলেন। এ সময় তিনি র‍্যাম্পিংও করেন।

শেয়ার করুন: