ইনিই ‘কৃষ্ণকলি’? কাকে নিয়ে জন্মদিন সেলিব্রেট করলেন জানেন?

জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র মুখ হলেন তিয়াশা রায়। ইতিমধ্যেই তাঁর অভিনয় দর্শক পছন্দ করছেন। তিয়াশা আজ বার্থ-ডে গার্ল। জন্মদিনটা কার সঙ্গে সেলিব্রেট করলেন জানেন?

‘কৃষ্ণকলি’তে তিয়াশার বিপরীতে রয়েছেন অভিজিত্ ভট্টাচার্য। কিন্তু আজ প্রফেশনাল বন্ধুদের সঙ্গে নয়, বরং পরিবারের সঙ্গে আনন্দ করছেন তিয়াশা।

এ দিন সকাল থেকেই উত্সবের মেজাজ তিয়াশার শ্বশুরবাড়িতে। তাঁর জন্মদিন উপলক্ষেই আত্মীয়, বন্ধুরা নিমন্ত্রিত হিসেবে এসেছেন। তিয়াশার আজ ২০ বছরের জন্মদিন। তিনি জানালেন, সে কারণেই মোট ২০টি পদ রান্না হয়েছে তাঁদের বাড়িতে।

ইনিই ‘কৃষ্ণকলি’? কাকে নিয়ে জন্মদিন সেলিব্রেট করলেন জানেন?

তিয়াশার কথায়, ‘‘আমি জানতাম না এত সব আয়োজন হচ্ছে। আমার শ্বশুর, শাশুড়ি, স্বামী আমাকে সারপ্রাইজ দিয়েছেন। আজ শুটিং নেই। ছুটি নিয়েছি। অনেকে এসেছেন বাড়িতে। খুব ভাল লাগছে।’’

তিয়াশার স্বামী অভিনেতা সুবান রায়। গত বছরের শেষের দিকে বিয়ে করেন তাঁরা। ‘আমার দুর্গা’, ‘মিলন তিথি’-র মতো ধারাবাহিকে কাজ করেছেন সুবান।

শুরু হওয়ার পরই প্রথম সপ্তাহেই ‘কৃষ্ণকলি’র টিআরপি-র অঙ্ক ছুঁয়েছিল ৭.৮। তার পর থেকে প্রতি সপ্তাহেই ভাল রেজাল্ট করছে এই ধারাবাহিক। ‘কৃষ্ণকলি’তে তিয়াশার চরিত্রের নাম শ্যামা। তিনি আগেই বলেছিলেন, ‘‘আমার প্রথম কাজ।

আমাকে সকলে শ্যামা বলে ডাকে। কাজটা করতে গিয়ে সকলের কাছ থেকেই শিখছি।’’ প্রচুর উপহার পেয়েছেন তিয়াশা। তবে তাঁর জন্য এত আয়োজন তাঁর কাছে পাওয়া সেরা উপহার।

শেয়ার করুন: