দীপিকার টোল পড়া গালের হাসিতে বিভোর রণবীর!

দীপিকা পাডুকোনের টোল পড়া গালের হাসিতে ইন্টারনেটের পাশাপাশি রণবীর সিংও বিভোর। সম্প্রতি দীপিকার দারুণ কাটানো একটা দিনের ছবিতে রণবীর সিং কমেন্ট করেছেন 'মেল্টিং', যা দেখার পর স্বভাবতই আপ্লুত ইন্টারনেট।

ইদানিং রণবীর সিং এবং দীপিকার বিয়ের খবর প্রায়ই ইন্টারনেটের ট্রেন্ডলিস্টে দেখা যায়। তবে তারা দু'জনেই সে সমস্ত খবর অস্বীকার করেছেন। প্রায়ই তারা দু'জনে বিভিন্ন ছবি শেয়ার করে ইনস্টাফ্যামকে তাক লাগিয়ে দেন। আর এই ছবিটার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। বুধবার এই পোস্টটা শেয়ার করেন দীপিকা। আর তাতে কমেন্ট করেন রণবীর।

রণবীর সিং এবং দীপিকা পাডুকোনকে শেষবার পদ্মাবত ছবিতে একসঙ্গে দেখা গেছে, যদিও সে ছবিতে তাদের একসঙ্গে কোনও সিনে দেখা যায়নি। দীপিকাকে পরবর্তীকালে কোন ছবিতে দেখা যাবে তা এখনও জানা যায়নি এবং শোনা যাচ্ছে তিনি বর্তমানে তাদের আসন্ন বিয়ের পরিকল্পনা করছেন।

অন্যদিকে রণবীর সিং-এর ঝুলিতে সামনে রয়েছে পরপর ছবি। এই বছরের শেষের দিকে তাকে রোহিত শেঠীর সিম্বা ছবিতে সারা আলি খানের বিপরীতে দেখা যাবে। আগামী বছর জোয়া আখতারের গাল্লি বয় ছবিতে দেখা যাবে এবং বর্তমানে তিনি কবির খানের সঙ্গে পরবর্তী ছবির প্রস্তুতি নিচ্ছেন।

শেয়ার করুন: