যে কারণে বোরকা পরে হলে সিনেমা দেখতে গিয়েছিলেন বুবলি

ঈদে শাকিব খান ও বুবলি অভিনীত ‘সুপার হিরো’ ও ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমা মুক্তি পেয়েছে। দুইটি সিনেমাই প্রেক্ষাগৃহে বেশ ভালো দর্শক পাচ্ছে।

দুইটা সিনেমা দুই ধরনের। ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ কমেডি আর ‘সুপার হিরো’ অ্যাকশন, থ্রিলার সিনেমা। আমি দুটি সিনেমার মধ্যে পার্থক্য করতে পারবো না। আমার কাছে দুটোই সমান। এটার রায় দর্শকরা দিবে। দুটোই যেহেতু আমার ছবি তাই আমি মার্কিং করতে চাই না।

সিনেমা নিয়ে অনলাইন পোর্টালকে দেয়া সাক্ষাৎকারে বুবলি জানিয়েছেন, তিনি বোরকা পরে সিনেমা দেখতে গিয়েছিলেন।

সাংবাদিকের প্রশ্নের জবাবে বুবলি বলেন, ‘দুটো সিনেমাই দেখেছি সিনেমা হলে গিয়ে। গতকাল মধুমিতায় ম্যাটিনি শো আর চম্পাকলিতে ইভেনিং শোতে গিয়েছিলাম।

প্রেক্ষাগৃহে বোরকা পরে সিনেমা দেখতে গিয়েছিলাম। যাতে কেউ আমাকে চিনতে না পারেন। লুকিয়ে দর্শক প্রতিক্রিয়া জানার চেষ্টা করেছি। লোকাল হলে ছবি দেখেছি কারণ এতে করে দর্শকদের প্রতিক্রিয়াটা সরাসরি পাওয়া যায়।

খুবই ভালো রেসপন্স দেখেছি। একটু পরপর শিস আর করতালি দিচ্ছিল সবাই। অ্যামাজিং রেসপন্স। আমি খুব এনজয় করেছি পুরো সময়টা।

ঈদের দিন থেকেই খুব ভালো সাড়া পাচ্ছি। মজার ব্যাপার হলো, ঢাকা ও ঢাকার বাইরে থেকে দুটি ছবির জন্যই সমান তালে ভালো সাড়া পাচ্ছি। সবগুলো হলেই প্রায় হাউসফুল শো যাচ্ছে।

দর্শকদের অনেকেই সেই হাউসফুল হলগুলোর ছবি সোশাল মিডিয়াতে শেয়ার করছেন। আবার অনেকে হলের সেল রিপোর্ট জানিয়ে আমাকে ফোন দিচ্ছেন।

সবকিছু মিলিয়ে খুব ভালো লাগছে আমার। এখন তো মাত্র ক’টা দিন গেলো, ইনশাহআল্লাহ্ এর মধ্যে দর্শকদের আরও রেসপন্স বাড়বে বলে আশা করছি।

শেয়ার করুন: